মনের মানুষকে প্রকাশ্যে আনলেন ঋতাভরী(Ritabhori)! খুব শিগগিরই সাতপাকে ঘুরবেন তারা

Cinebangla Desk:টলিজগতের (tollywood) অন্যতম গ্ল্যামারাস অভিনেত্রী (actress) হলেন অভিনেত্রী শতরূপা সান্যাল (Satarupa Sanyal) এবং উৎপলেন্দু চক্রবর্তীর (Utpalendu Chakraborty) কন্যা ঋতাভরি চক্রবর্তী (Ritabhori Chakroborty)। শুধু অভিনয়ই নয়, প্রযোজনার ক্ষেত্রেও সমান‌ দক্ষতা দেখিয়েছেন তিনি। ২০০৯ সালে “ওগো বধূ সুন্দরী” (ogo bodhu sundari) সিরিয়ালের (serial) মাধ্যমে তার অভিনয় জগতের যাত্রা শুরু। সেখানে তার অভিনীত ললিতা (Lolita) চরিত্রটি আজও গেঁথে রয়েছে মানুষের মনে। এছাড়াও ২০১৪ সালে “চোখের তারা তুই”(chokher Tara tui) সিরিয়ালে সোহাগের চরিত্রে অভিনয় করেছেন।

এরপর অবশ্য মেগা সিরিয়ালে (tv serial) আর দেখা যায়নি তাকে। অসামান্য অভিনয় দক্ষতার জন্য একের পর এক চলচ্চিত্রের (cinema) অফার এসেছে তার কাছে। ২০১২ সালে দেবজিত ঘোষের পরিচালনায় তবু বসন্ত (Tobu bosonto), ২০১৪ সালে সৃজিত মুখোপাধ্যায়ের (Srijit Mukherjee) চতুষ্কোণ (Chotushkon) , ২০১৬ সালে সৌরভ পালৌধির কলকাতায় কলম্বাস (kolkatay columbus) ইত্যাদি বাংলা ছবি ছাড়াও তিনি অভিনয় করেছেন বেশ কয়েকটি হিন্দি ছবিতেও। যেমন: ২০১৮ সালে প্রসিত রায়ের পরিচালনায় পরী (Pari) , শতরূপা সান্যালের পরিচালনায় ফুল ফর লাভ (Fool for love) প্রভৃতি। তার অভিনীত “ব্রহ্মা জানেন গোপন কম্মটি” (Brohma janen gopon kommoti) সিনেমাটি ভীষণ সাড়া ফেলেছিলো দর্শক (audience) মহলে। নেতিবাচক কিছু মন্তব্যের পাশাপাশি প্রভূত প্রশংসাও কুড়িয়েছে।

এই সুন্দর লাস্যময়ী অভিনেত্রীর মনের মানুষ (love of life) কে? কবে বিয়ে (marriage) করছেন তিনি? এসব নিয়ে তার ভক্তদের এতদিন কৌতূহলের অন্ত ছিলো না। সকলেই উৎসুক ছিলেন তার মনের মানুষের নাম জানতে। অবশেষে এতদিনে ভক্তদের সকল অপেক্ষার অবসান ঘটিয়ে সমস্তটা প্রকাশ্যে আনলেন তিনি। প্রায় এক বছর ধরেই অসুস্থতায় ভুগছিলেন তিনি এবং সেই কারণেই তাকে যেতে হয় মনোবিদের (psychologist) কাছে। আর সেখানেই তার সাথে পরিচয় হয় তথাগত চট্টোপাধ্যায় (Tathagata Chatterjee)-এর। সেখান থেকেই তাদের বন্ধুত্ব (Friendship) এবং সেই বন্ধুত্বই অবশেষে পরিণতি পায় প্রেমে (love)। জানা গেছে খুব শীঘ্রই বিবাহ বন্ধনে (marriage) আবদ্ধ হতে চলেছেন তাঁরা। গতকাল সোশ্যাল মিডিয়ায় (social media) এদিন তথাগতর সাথে ছবি শেয়ার করে তিনি। ক্যাপশনে লেখেন ‘মনের মানুষের সাথে ঘরে ফেরা বিশ্বের সেরা অনুভূতি। তুমি-ই আমার শান্তি’।

Leave a Comment