Rittika sen:অভিনেত্রী ঋত্বিকা সেনের নাকি টাকার অভাব!দেখুন কি জানাচ্ছেন অভিনেত্রী

সিনে বাংলা ওয়েব ডেস্ক: টলিউডের(Tollywood) এই মুহুর্তে অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ঋত্বিকা সেন(rwitika sen)। স্টার জলসার(star jalsha) এক জনপ্রিয় ধারাবাহিকে অভিনয়ের মধ্যে দিয়ে তার অভিনয় জীবনের হাতেখড়ি।এর পরবর্তীতে তাকে একের পর এক সিনেমায় অভিনয় করতে দেখা যায় । কখনোও বনি সেনগুপ্তের (Boni sengupta)সঙ্গে জুটি বেঁধে ,আবার কখনোও অঙ্কুশ(Ankush) ,কিংবা আবার কখনও অর্জুন চক্রবর্তীর(Arjun chakroborty) সাথে জুটি বেঁধে একের পর এক সিনেমা তিনি দর্শকদের উপহার দিয়েছেন ।

চিত্র : ঋত্বিকা সেন

এবার অভিনেত্রী ঋত্বিকা সেন(rwitika sen) বলছেন তার নাকি টাকার অভাব দেখা দিয়েছে ,অভিনেত্রীর কাছ থেকে এরকম কথা শুনে তো হতবাক দর্শকরা ।ভাবছেন তো এও আবার কিকরে সম্ভব ? আসলে অভিনেত্রী নিছক মজার ছলেই ইনস্টাগ্রামে (Instagram)একটি রিল ভিডিও(reel video) করেছেন আর সেখানেই অভিনেত্রী এমন মজার ডায়লগে(dilogue) অভিনয় করেছেন ।

চিত্র : ঋত্বিকা সেন

অভিনেত্রীরা তাদের স্যোসাল মিডিয়ায়(social media) এমনই সব অদ্ভুদ মজার ভিডিও পোস্ট করতে থাকেন। যা দেখে তাদের ভক্তরা বেশ আনন্দ পায় ।যেখানে দেখা যাচ্ছে অভিনেত্রীকে পয়সা চার্জ করার কথা শুনে তার মুখ থেকে হাসি চলে গেছে , পরক্ষনেই রেগে গিয়ে তার উপর চিৎকার না করার কথা বলছেন। যদিও সম্পূর্ণ ভিডিওটি করা হয়ছে এক মজার চলে।

চিত্র : ঋত্বিকা সেন

Leave a Comment