Rituparna Sengupta:কালো শাড়ি ও স্লিভলেস ব্লাউজে নিজের ভঙ্গিতে নাচলেন ঋতুপর্ণা (Rituparna Sengupta) ভাইরাল হলো তার ভিডিও!

সিনে বাংলা ডেস্ক: স্যোশাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ থাকেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) । বিভিন্ন রকম ফটো, রিল প্রায়শই পোস্ট করতে থাকেন তিনি। তেমনই সম্প্রতি একটি রিল ভিডিও নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন ঋতুপর্ণা।

কিছুদিন আগেই ঋতুপর্ণাকে (Rituparna Sengupta) দেখা গেছিলো বাইরে ছুটি কাটাতে গেছেন তিনি। তবে সম্প্রতি কালো শাড়ি ও একই রঙের স্লিভলেস ব্লাউজে নিজের ভঙ্গিতে “শেফ অফ ইউ” গানে নেচে নতুন রিল শেয়ার করেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, “নিজের মতো করে নাচা উচিত।” কানে সোনালি রঙের জাঙ্ক ইয়ারিং, পনিটেল স্টাইলে চুল বাঁধা ও হালকা মেকআপ লুকে তার অনুরাগীদের মন ভরিয়েছেন টলিউড ডিভা।

বিয়ের পর আর ইন্ডাস্ট্রিতে ফিরবেন না ঋতুপর্ণা, এমনটাই মনে করেছিলেন তার অনুরাগীরা। কিন্তু না, তিনি যে কাজের মধ্যে থাকতেই পছন্দ করেন তা ইন্ডাস্ট্রিতে ফিরেই প্রমাণ করেছেন।

ঋতুপর্ণা অভিনীত “সল্ট” ছবিটি মুক্তি পেতে চলেছে খুব তাড়াতাড়ি।এছাড়াও ভিক্টর বন্দোপাধ্যায় (Victor Banerjee) – এর সঙ্গে “আকরিক” ছবির শুটিং সম্প্রতি শেষ করেছেন তিনি। আরও কয়েকটি ছবির কাজ তার হাতে রয়েছে।

Leave a Comment