রিয়াজ (riyaz)এর জন্মদিনে উৎসবের মহল গাঁটছড়া(gaantchora) সেট এ! কেমন হলো প্রথম ধারাবাহিকের সেট এ জন্মদিন পালন।

সিনেবাংলা ডেক্স: স্টার জলসার (star jalsa) পর্দায় একটি জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়া। এ্যাক্রোপলিস এন্টারটেইনমেন্ট প্রযোজিত এই ধারাবাহিকটির পরিচালনা করেন স্নিগ্ধ বাসু আর সানিনী ঘোষ রয়়। টিভির পর্দায় একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক গাঁটছাড়া(gaantchora)। বাংলার ঘরে ঘরে এই সিরিয়ালটি খুব প্রচলিত।

আজ পয়লা জুন রিয়াজ লস্কর এর জন্মদিন উপলক্ষে মাতামাতি হয় পুরো সেটে। সকালে সেটে আসার পর থেকেই তার জন্মদিন নিয়ে আলাদাই জমজমাট আজকের সেট। তার দিনটা আজ ভালোই কেটেছে এই জমজমাট এর মধ্যে। তার জন্মদিন উপলক্ষে সেটে আজ ভালো ভালো খাবার আনেন শ্রেয়া ভট্টাচার্য। তার জন্মদিন উপলক্ষে আলাদাই মজা হয়েছে আজকে নানা ধরনের খাবার ও আড্ডা দিয়ে কেটে যায় আজকের দিনটা।

সবাই তাকে বারংবার আজকে অভিনন্দন জানান তার জন্মদিনে।জন্মদিনে সে একটা বল্গ ও বানায় তার ইউটিউব চ্যানেলে র জন্য।সেই ব্লগে দেখা যায় সে আজকের দিনটা কতটা মজা করেছেন আর তার বন্ধু বান্ধবদের সাথে এরাম ভাবে কাটিয়েছেন এই দিনটা। শেষমেষ তার জন্মদিন উপলক্ষে সেলিব্রেট করা হলো সেটে, সেখানে কেক কেটে তার 22 তম জন্মদিন পালন করা হলো। সবাই তাকে তার জন্মদিন উপলক্ষে সংবর্ধনা জানায় আর কেক কেটে এই দিনটি সেলিব্রেট করা হয় গাঁটছড়ার সেটে। তার জন্মদিনে বড়রা তাঁকে আশীর্বাদ করেন সেটা তিনি তার ব্লগে দেখায়।

রাজ আস্তে আস্তে বাঙালির ঘরে ঘরে তার কাজকে পছন্দ করা হচ্ছে। সে আস্তে আস্তে জনপ্রিয়তা অর্জন করছে তার কাজের মাধ্যমে। তার পরবর্তী জীবন যেন আরো শুভ হয়। তার জন্য আমরা শুভ কামনা করি। সে যেন তার কাজের মাধ্যমে আরও লোকের মন জয় করতে পারে।

এরকম আরো খবর জানতে হলে চোখ রাখুন সিনে বাংলার পদ্মায়। দেখতে থাকুন শুনতে থাকুন।

Leave a Comment