Abantika:এখন কেমন আছেন, কী করছেন রসগোল্লা ছবির নায়িকা? জানুন বিস্তারিত

‘বিড়ি, সিগারেট এসব তামাকজাত জিনিস কেন খাবেন?ওসব খেলে ক্যান্সার হয়। খেলে ভালো কিছু খান, রসগোল্লা খান।’ কথাগুলো চেনা চেনা লাগছে তাই তো? হ্যাঁ আমরা এখন‌ কথা বলছি পাভেল (Pavel) পরিচালিত ‘রসোগোল্লা’ (Rosogolla) ছবিটি (movie) নিয়ে। এই ছবিটির গল্প (story line) মূলত আবর্তিত হয়েছে ময়রা হয়ে ওঠার জন্য নবীনচন্দ্র দাসের (Nabin Chandra Das) যে লড়াই এবং ক্ষীরোদমণির (Khirodmoni) প্রেমে পড়ে তার জন্য রসগোল্লা (rosogolla) আবিষ্কারের গল্প নিয়ে।

ছবিতে নবীনচন্দ্রের (Nabin chandra) ভূমিকায় অভিনয় (Acting) করেছে উজান (Ujan), ক্ষিরোদমণির (Khirodmoni) চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী অবন্তিকা (Abantika)। অবন্তিকার (Abantika) এটিই প্রথম ছবি। এরপর আপাতত তাকে আর কোথাও অভিনয় (Acting) করতে দেখা না গেলেও জানা যাচ্ছে যে তিনি একটি স্বল্প দৈর্ঘ্যের ছবি (Short film) পরিচালনা (direct) করেছেন‌। অভিনয়ে (Acting) আবার কবে ফিরবেন এই প্রশ্নের উত্তরে তিনি জানান যে, তিনি এখন নিজের পড়াশোনাতেই (study) ফোকাস (focus) করতে চান।

এই অভিনেত্রীর অত্যন্ত পছন্দের তালিকায় রয়েছেন টলিউডের ঋত্বিক চক্রবর্তী (Ritwick) এবং বলিউডের (Bollywood) ভিকি কৌশল (Viki kaushal)। অবন্তিকা (Abantika) জানিয়েছেন তার কাছে ধারাবাহিকে (serial) অভিনয় (acting) করার জন্য অফার এলেও তিনি তার প্রত্যাখ্যান (reject) করেছেন। কারণ, তার বাবা মা নাকি বলেছেন যে আগে পড়াশোনাটা শেষ করতে। আর সে বাবা মায়ের একেবারে বাধ্য মেয়ে। আর তিনি যেহেতু এই ইন্ডাস্ট্রিতে (industry) একেবারে নতুন, তাই টিকে থাকতে গেলে তো মা বাবার অভিজ্ঞতা (experience) ও পরামর্শ (suggestion) মেনে চলতেই হবে।

read more: Exclusive:আসছে না ঐন্দ্রিলা – সব্যসাচীর ওয়েব সিরিজ! নেট মাধ্যমে ছড়াচ্ছে ভুয়ো খবর। জানালো ঐন্দ্রিলা ও ক্লিক বিস্তারিত পড়ুন : https://cinebangla.in/aindrila-sharma-and-sabyasachi-choudhury-arent-pairingup-in-klikk-ott-web-series/

read more: নিজের ডায়েট চার্ট জানালেন স্বস্তিকা দত্ত https://cinebangla.in/swastika-dutta-shares-her-fitness-and-diet-chart/

Read more:ইভানের কান্ড কারখানায় অবাক রাজ শুভশ্রী https://cinebangla.in/raj-chakrabarty-shares-his-sons-cute-video/

বাস্তবে অবন্তিকা (Abantika) ভীষণই সাদামাটা (simple) একজন মানুষ, কোনো বাড়তি চাকচিক্যের আধিক্য নেই। তার ইন্সাগ্রাম প্রোফাইল (Instagram profile) ফলো (follow) করলেই বোঝা যায় যে তিনি একদম সাদামাটা (simple) জীবন যাপনে (lifestyle) অভ্যস্ত। তার পছন্দ যেকোনো বাঙালি পোশাক (outfit)। অভিনয়ের (acting)পাশাপাশি তিনি ভীষণ মারকুটে স্বভাবেরও। তিনি নিজেই জানান যে, তাকে প্রপোজ (propose) করতেই নাকি লোকে ভয় পায়। কারণ, অবন্তিকার সেই প্রপোজকারী ব্যক্তিকে পছন্দ না হলে তাকে মেরেও দিতে পারেন।

Leave a Comment