প্রথম ছবি মুক্তির 11 দিন আগেই বাবার মৃত্যুর ঘটনা শেয়ার করে আবেগপ্রবণ হয়ে পড়েন রুক্মিণী’কিশমিশ'(kishmish) প্রমোশন দিন।

Cinebangla Desk: গত দু’বছরের দর্শকদের অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে আগামীকাল মুক্তি পেয়েছে ‘দেব'(Dev), রুক্মিণী(Rukmini) অভিনীত ‘কিশমিশ'(kishmish)। ছবিটি আসার আগেই দর্শকদের উন্মাদনার ফলস্বরূপ প্রথম দিনে হাউসফুল হয়েছে ছবিটি ।

এর মধ্যেই ছবির প্রমোশনের জন্য দেব রুক্মিণী হাজির হয় ‘দিদি নাম্বার ওয়ান'(DIDI NO 1) -এর মঞ্চে, সেখানে হাসি মজার এবং মন খারাপের কথা সবার সাথে শেয়ার করেন ‘রুক্মিণী'(Rukmini), তিনি জানান মাত্র 13 বছর বয়সেই মডেলিং করেন তিনি, প্রথমে অভিনয়ে আসার কথাই ছিল না তাঁর, রুক্মিণীর বাবার করা আদেশ ছিল, পড়াশোনা চালিয়ে যেতে হবে তাকে।ওই সময় পড়ানোই ছিল তার প্রথম প্রায়োরিটি।

এখন তিনি বাংলার জনপ্রিয় অভিনেত্রী, সাথে কাজ করেছেন বলিউডেও। এখন অভিনেতা ‘দেবে’-এর(Dev) গার্লফ্রেন্ড হলেও তাদের পরিচয় টা ছিল অনেক দিনের, অভিনেত্রী যখন 14-15 বছর বয়স তখন থেকেই তাঁর সঙ্গে পরিচয়। দেব প্রথম অভিনয়ের প্রস্তাব দিয়েছিলেন তাকে।

‘রুক্মিণী’ (Rukmini) জানান দীর্ঘ 15 বছর তার বাবা কোন সিনেমা দেখেনি,
অভিনেত্রীর প্রথম সিনেমায়র প্রিমিয়ারে তিনি যাবেন না বলেছিলেন। তবে পরের তিনি মেয়ের ছবি দেখবেন জানিয়েছিলেন। কিন্তু সেদিনটা আসেনি আর তার জীবনী। ‘রুক্মিণীর’ প্রথম ছবির মুক্তির মাত্র 11 দিন আগেই প্রয়াত হয়েছিলেন তার বাবা। দিদি নাম্বার গানের মঞ্চে এই কথা বলতে গিয়ে কথা আটকে যায় অভিনেত্রী। অভিনেত্রী প্রসঙ্গে বলেন জীবনে কোন অপেক্ষা ডাকা উচিত নয়। কিন্তু এই আক্ষেপটা তারও কোনদিনও যাবেনা। প্রেমিকার এই আবেগময় মুহূর্তে মুখে হাসি ফোটাতে আলতো চুমু ‌ খান ‘দেব'(Dev)।

Leave a Comment