Sabitri Chatterjee: কাদম্বরীর হাত ধরে চার বছর পর বড় পর্দায় ফিরছেন অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায় !

সিনে বাংলা ওয়েব ডেস্ক: কাদম্বরী(kadambari) ছবির হাত ধরে আবারোও দীর্ঘ চার বছর পর বড় পর্দায় ফিরছেন প্রবাদপ্রতিম অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায়(sabitri Chatterjee)। ছবির নাম” কাদম্বরী “(kadambari)এই নামটি যেন চিরকালীন রহস্যের এক জ্বলন্ত দলিল । যার রহস্য আছে কিন্তু সমাধান নেই। কাদম্বরী মানেই রবি ঠাকুর(Rabi Thakur) ও তার নতুন বৌঠানের চর্চায়িত প্রেম ।একাকীত্ব এক নারীর শেষ পরিণতি। আ\জকের দিনে দাড়িয়ে কাদম্বরীর কাহিনীকে নতুন ভাবে উপস্থাপন করবেন পরিচালক ।

পরিচালক শর্মিষ্ঠা দেবের (sharmistha Deb)পরিচালনায় চার বছর পর বড় পর্দায় ফিরছেন অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায় । “কাদম্বরী(kadambari) আজও “এই ছবিতে দেখানো হবে আজকের দিনে আধুনিক কাদম্বরীরাও সাবলম্বী হলেও কোথাও গিয়ে তারা একা ।এই ছবিতে কাদম্বরীর ঠাকুমার চরিত্রে অভিনয় করবেন তিনি। ৮৫ বছরের এই প্রবাদপ্রতিম অভিনেত্রী ফিরছেন আবারোও বড় পর্দায়।

এতদিন পরে ছবিতে দেখা যাবে এই কিংবদন্তি অভিনেত্রীকে ।সম্প্রতি তিনি খড়কুটো (kharkuto)ধারাবাহিকে অভিনয় করছিলেন ।অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায়(sabitri Chatterjee) অনেকদিন পর ফিরছেন বড় পর্দায়।আর আবারোও তাকে দেখতে মুখিয়ে আছে দর্শকেরা ।

Leave a Comment