Sabyasachi Chakrabarty: অভিনয় থেকে বিদায় নিলেন ফেলুদা!

হঠাৎই অভিনয় ছাড়ার সিদ্ধান্ত নিলেন সব্যসাচী চক্রবর্তী!

Sabyasachi Chakrabarty
চিত্র: সব্যসাচী চক্রবর্তী


সিনে বাংলা ডেস্ক: সব্যসাচী চক্রবর্তী(Sabyasachi Chakrabarty) বাংলার জনপ্রিয় অভিনেতা। তিনি দীর্ঘদিন ধরে অভিনয়ের সাথে যুক্ত। তিনি শুধু পর্দায় নয় থিয়েটার(theater)- এর সাথেও জড়িত রয়েছেন। তিনি ফেলুদা(Feluda) হিসেবেই পরিচিত বাঙালির কাছে। তবে এবার একটি দুঃখের খবর জানালেন তিনি।

নতুন ছবির প্রিমিয়ার(premier)- এর গুরত্বপূর্ন ঘোষণা সব্যসাচী চক্রবর্তী(Sabyaschi Chakrabarty)র



সম্প্রতি তাঁর একটি ছবি প্রিমিয়ার(premier) হয়েছে। ছবিটির নাম হল ‘জেকে ১৯৭১’ (J.K 1971)যেটির প্রিমিয়ার হয়েছে ঢাকার আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব(Dhaka Film Festival)- এ। আর সেখানেই তিনি জানিয়েছেন যে তিনি তাঁর এই দীর্ঘ ক্যারিয়ারের ইতি টানতে চলেছেন। ঢাকার ২১ তম আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব(21 st International Festival)- এ উপস্থিত ছিলেন তিনি। তিনি জানিয়েছেন, “আপাতত কোনও সিনেমাতেই দেখা যাবে না আমাকে। আমি সিনেমা ছেড়ে দিচ্ছি। এখন অবসরের সময়। অনেকে আসছেন আমার কাছে তাদের না করে দিচ্ছি”।

Sabyasachi Chakrabarty
চিত্র: সব্যসাচী চক্রবর্তী

বাকি জীবনটা আরামে কাটাতে চান সব্যসাচী(Sabyasachi)



তিনি তাঁর ফেলুদা(Feluda)-র চরিত্রের জন্য নিজে খুব গর্বিত। কিন্তু এখন তিনি অসুস্থ। তিনি করোনা(corona)-য় আক্রান্ত হয়েছিলেন। এখন তিনি আরাম করতে চান। এখন সাধারণ মানুষের মতোই থাকতে চান। তিনি বই পড়া ও খেলা দেখেই বাকি জীবনটা কাটাতে চান। তাঁর দুই পুত্রই এখন টলিউড(Tollywood)- এর খুব জনপ্রিয় মুখ।

Arjun and Gaurav Chakrabarty
চিত্র: অর্জুন ও গৌরব চক্রবর্তী

Leave a Comment