Sabyasachi Chowdhury:ঐন্দ্রিলাকে ভুলে জীবনের নতুন পর্বে পা দিতে চলেছে সব্যসাচী!

প্রেমিকার মৃত্যুশোক কাটিয়ে কি আবার কাজে ফিরছেন সব্যসাচী(Sabyasachi)?

Sabyasachi Chowdhury
চিত্র: সব্যসাচী চৌধুরী



সিনে বাংলা ডেস্ক: সব্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury) কে সকলেই চেনে। তিনি ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা । তাকে সকলে বামাক্ষ্যাপা(Bamakhyapa) হিসেবেই চেনেন। তিনি স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মহাপীঠ তারাপীঠ’ (Mahapith Tarapith) এ সাধক বামাক্ষ্যাপা (Bamakhyapa)- র চরিত্রে অভিনয় করেছেন। এরপর থেকেই তাঁর জনপ্রিয়তা বেড়ে যায়। তাঁর সুন্দর অভিনয়ে মুগ্ধ বাংলার সকল জনগন।

Aindrila and Sabyasachi
চিত্র: ঐন্দ্রিলা ও সব্যসাচী

তিনি শুধু ভালো অভিনেতাই নয় একজন ভালো মানুষও বটে। তাঁর ব্যক্তিগত জীবনের গল্প কারোরই অজানা নেই। তিনি সদ্য প্রয়াত অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা(Aindrila Sharma)-র প্রেমিক। তাঁর কাছের মানুষের এই মৃত্যুতে অভিনেতা রীতিমত ভেঙে পড়েছেন। তিনি নিজের ফেসবুক(Facebook)ও ইনস্টাগ্রাম(Instagram) ইতিমধ্যেই ডিলিট(delete) করে দিয়েছেন। তিনি নিজেকে পুরোপুরিভাবে গুটিয়ে নিয়েছেন।

Aindrila and Sabyasachi
চিত্র: ঐন্দ্রিলা ও সব্যসাচী

স্টার জলসার নতুন ধারাবাহিকে অভিনয়ের প্রস্তাব পেল সব্যসাচী (Sabysachi)



ঐন্দ্রিলা(Aiindrila)-র মৃত্যুর এক মাস পার হয়ে গিয়েছে তবুও তাঁর অভিনয়ে ফেরার কোনো কথাই শোনা যায়নি। কিন্তু কিছুদিন ধরেই টলিপাড়ায় গুঞ্জন শোনা যাচ্ছে তাঁর ব্যাপারে। শোনা যাচ্ছে যে স্টার জলসা(Star Jalsha)-র নতুন ধারাবাহিক ‘সাধক রামপ্রসাদ'(Sadhak Ramprasad)- এ মুখ্য চরিত্রে অভিনয় করবার প্রস্তাব এসেছে তাঁর কাছে। বাংলার শাক্ত কবি ও সাধক রামপ্রসাদ(Ramprasad)- এর জীবন কাহিনী নিয়ে তৈরি হতে চলেছে ধারাবাহিকটি। তাঁর রচিত শ্যামা সঙ্গীত(Shyama Sangit) আজও জনপ্রিয় । সব্যসাচী(Sabyasachi) যেহেতু এর আগে একটি ভক্তিমূলক ধারাবাহিক করেছেন তাই তাকেই প্রথম পছন্দ চ্যানেল(channel)- এর। ধারাবাহিকটি প্রযোজনা করছেন সুরিন্দর ফিল্মস(Surinder Films)। কিন্তু সব্যসাচী(Sabyasachi) এখন খুবই মনমরা। তাই সে অভিনয়ে এই মুহূর্তে ফিরবেন কিনা জানা নেই।

Bamakhyapa and Tara Maa
চিত্র: বামাক্ষ্যাপা ও মা তারা

তবে কি সত্যিই অভিনয়ে ফিরছেন অভিনেতা?



ঐন্দ্রিলা(Aindrila)-র মৃত্যুর এক মাস পার হওয়ায় তাঁর সাথে যোগাযোগ করা হয়েছিল। অভিনেতা জানিয়েছেন তিনি এখন ঠিক আছেন। এরপর আর বেশি কিছু তিনি জানান নি। তিনি জানিয়ে দিয়েছেন যে ঐন্দ্রিলা(Aibdrila)-কে নিয়ে কোনো মন্তব্য করতে চাননা তিনি। যাতে বোঝাই যাচ্ছে যে তাঁর মানসিক অবস্থা খুব একটা ভালো নেই। তবে তাকে আবারো পর্দায় দেখতে চান দর্শকেরা।

Sabyasachi and Aindrila
চিত্র: সব্যসাচী ও ঐন্দ্রিলা

Leave a Comment