Sabyasachi Chowdhury: ঐন্দ্রিলা(Aindrila)- কে ভুলে এবার বিয়ের পিড়িতে বসলেন সব্যসাচী!

প্রকাশিত হল সব্যসাচী(Sabyasachi)-র নতুন ধারাবাহিকের প্রথম ঝলক

Sabyasachi and Aindrila
ভচিত্র: সব্যসাচী ও ঐন্দ্রিলা



সিনে বাংলা ডেস্ক: গত বছর নভেম্বরে হঠাৎই মৃত্যু হয়েছিল সকলের প্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা(Aindrila Sharma)। তাঁর মৃত্যুর পর তাঁর বাড়ির সদস্য থেকে প্রেমিক সব্যসাচী(Sabyasachi)ও খুব ভেঙে পড়েছিলেন। তিনি নিজেকে সকল সামাজিক মাধ্যম থেকে সরিয়ে নিয়েছিলেন। অনেকটা সময় নিজের ও ঐন্দ্রিলা(Aindrila)-র পরিবারের সাথেই কাটিয়েছেন তিনি।

ঐন্দ্রিলার মৃত্যুর পর বিয়ে করতে চলেছেন সব্যসাচী

ঐন্দ্রিলা(Aindrila)র মৃত্যুর বেশ কয়েকটা দিনই হয়েছে এরই মধ্যে সব্যসাচী(Sabyasachi) বিয়ে করতে করলেন। বিয়ের পর গানও গাইলেন। প্রকাশ্যে এলো তাঁর ভিডিও(video)। কিন্তু এটি সত্যি নয়। এটি একটি ধারাবাহিকের প্রোমো (Promo)। কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল যে সব্যসাচী(Sabyasachi) নাকি ফিরবেন অভিনয়ে। অভিনেতা যদিও এই ব্যাপারে কিছু জানান নি। তবে সম্প্রতি তাঁর নতুন ধারাবাহিকের প্রোমো (promo) প্রকাশিত হয়ে গিয়েছে। ধারাবাহিকটি রামপ্রসাদের জীবনী নিয়ে বানানো হয়েছে। স্টার জলসা(Star Jalsha)-য় আসতে চলেছে ধারাবাহিকটি। ধারাবাহিকটির নাম ‘রামপ্রসাদ'(Ramprasad)। ধারাবাহিকে মুখ্য চরিত্রে থাকছেন সব্যসাচী চৌধুরী(Sabyasachi Chowdhury), পায়েল দে(Payel Dey)ও সুস্মিলি আচার্য্য(Sushimili Acharjee)।

মুখ্য ভূমিকায় কারা কারা থাকছেন?



সাধক রামপ্রসাদ(Ramprasad)- এর ভূমিকায় দেখা যাবে সব্যসাচী চৌধুরী(Sabyasachi Chowdhury), মা কালী(Maa Kali)-র চরিত্রে থাকছেন অভিনেত্রী পায়েল দে(Payel Dey) ও রামপ্রসাদের স্ত্রী(Ramprasad’s stree)-র চরিত্রে থাকছেন সুস্মিলি আচার্য্য(Sushimili Acharjee)। এই ধারাবাহিকের প্রোমো (promo) দেখে সোশ্যাল মিডিয়া(social media)-য় দারুণ সাড়া পড়ে গিয়েছে। দর্শকেরা দারুণ পছন্দ করেছেন প্রোমো (promo)-টি। তবে ধারাবাহিকটি কবে থেকে শুরু হবে তা এখনো জানা যায়নি।

Sabyasachi Chowdhury and Sushmili Acharjee
চিত্র: সব্যসাচী চৌধুরী ও সুস্মিলি আচার্য্য

Leave a Comment