Salman Khan:পর্দায় কাউকে কিস করবে না সালমান ! তাহলে কার জোরাজুরিতে নিয়ম ভাঙলেন ভাইজান (vaijan)

Cinebangla Desk:বলিউড মোস্ট এলিজেবল ব্যাচেলর দের মধ্যে সালমান খান (Salman Khan) অন্যতম , তার এই ব্যাচেলার লাইফ নিয়ে রীতিমত সর্বদাই চর্চায় থাকেন সাল্লু ভাই । মাঝেমাঝেই সালমান খানের নাম জুড়তে দেখা যায় বিভিন্ন অভিনেত্রীদের সাথে , কিন্তু তার সত্যতা জানা যায় না ঠিকঠাক।

কিছুটা কঠোর হিসেবেই পরিচিত সালমান খান, সিনেমার পর্দায় বিভিন্ন দৃশ্য ফুটিয়ে তুলতে নিঃসন্দেহে পারদর্শী তিনি, অভিনয় , মাসকিউলার বডি, এক্সপ্রেশন সবকিছুতে নিখুঁত কাজ। কিন্তু সব দৃশ্যে কাজ করতে তিনি রাজি নন । একশন সিন, ইমোশনাল সিন যেকোনো কিছু করতে রাজি তিনি কিন্তু , পর্দায় কারো ঠোঁটে ঠোঁট রাখতে তিনি নারাজ। এই নিয়ে বিভিন্ন সময়ে প্রোডিউসারদের সঙ্গে লেগে থাকে বিবাদ।

কিন্তু হঠাৎ এক গানের দৃশ্যে দিশা পাটানির (Disha patani)ঠোঁটে সালমান খানকে ঠোঁটে রাখার দৃশ্যে চমকে ওঠে দর্শকরা । এর পিছনের রহস্যটা আসলে কি বা কার জোরাজুরি কিংবা অনুরোধে করলেন সালমান খান এই কাজ ।আসলে ওই খানে নায়িকা দিশা পাটানি ঠোঁটে সেলুটেপ লাগিয়ে এই দৃশ্যটি সম্পন্ন করা হয়। এত কান্ডের নেপথ্যে আসলে পরিচালকের জোরাজুরি, আর তার ফলেই কিছুটা আপত্তির সঙ্গে এই দৃশ্যের রাজি হন ভাইজান।

Leave a Comment