Sana Khan, Makkah: মক্কায় প্রাক্তন বলিউড অভিনেত্রী সানা খান !

সিনে বাংলা ডেস্ক: নিজ ধর্ম পালন করতে প্রাক্তন অভিনেত্রী সানা খান (Sana Khan) বলিউডকে বিদায় জানিয়েছেন । বর্তমানে পবিত্র হজ(Hajj)পালনের জন্য তিনি তাঁর স্বামী আনাস সৈয়দের সাথে মক্কায় (Mokka)গিয়েছেন। রবিবারে নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করেছেন তিনি। সেই ভিডিওতে মক্কায় অবতরণের পরের ঝলক উঠে এসেছে।

অভিনয় জগত থেকে চিরবিদায় নিয়েছেন বেশ কিছু বছর হয়নি ।প্রাক্তণ অভিনেত্রী সানা খান ২০২০ সালে বলিউডকে বিদায় জানিয়েছেন।তিনি তার ১৫ বছরের অভিনয় জীবনকে বিদায় দিয়ে ইসলামের পথ বেছে নিয়েছেন। তিনি তার হজযাত্রার(Hajj Yatra) একাধিক ভিডিয়ো এবং ছবি পোস্ট করেছেন তার ইনস্টাগ্রামে এবং জানিয়েছেন, তার হজ করা অনেকদিনের স্বপ্ন ছিল ।

অভিনয় ছাড়ার এক মাসের মধ্যে গুজরাটের(Gujrat) আন সৈয়দ( Anas Sayed)নামক একজন হীরে ব্যবসায়ীকে(Diamond merchandise) নিকাহ করেন। বিয়ের পরেই নিজের নামে বদলে রাখেন সইয়াদ সানা খান(Sayed Sana Khan)। এরপর তিনি তাদের ঘুরতে যাওয়ার ভিডিও থেকে শুরু করে বিভিন্ন ছবি এবং রিলস্ (reels)ও শেয়ার করে থাকেন। তিনি যেখানে গিয়ে কি কি খাচ্ছেন ও কোথায় কোথায় ঘুরছেন তার ভিডিও ও শেয়ার করেছেন।

Leave a Comment