স্যান্ডি সাহার(sandy saha) সাথে বিতর্কে জড়ালো অভিনেত্রী শ্রীতমা(sreetama) ! কিন্তু কেন?

সিনেবাংলা ডেস্ক : সোশ্যাল মিডিয়ার সেনসেশন স্যান্ডি সাহা(sandy saha) বর্তমানে প্রবেশ করেছে বাংলা সিরিয়াল জগতে, এর আগে তাকে এমটিভি(mtv) রোডিস(roadies) অংশগ্রহণ করতে দেখা যায়। সেখানে সে যথেষ্ট জনপ্রিয়তা লাভ করে হয়ে ওঠে সকলের প্রিয়, বর্তমানে স্যান্ডি সাহা কে দেখা যায় “বসন্ত বিলাস” (Basanta bilash) বলে একটি ধারাবাহিকে।
সেই নিয়ে সোশ্যাল মিডিয়া ভালোই উত্তাল হয় কিন্তু ধারাবাহিকে অংশ দেওয়ার সাথে সাথেই শোনা গেল স্যান্ডি সাহার সাথে বিতর্কে জড়ানো এক অভিনেত্রী।


সেই অভিনেত্রী আর কেউ নয় “মা” সিরিয়াল খ্যাত শ্রীতমা ভট্টাচার্য্য(sreetama bhattacharya)।


শোনা যায় ধারাবাহিকের সেটে ভালো সম্পর্ক দুজনের তবে সোমবার সেই সম্পর্কে কিছুটা পরিবর্তন আসে, একসাথে কাজ করছে শ্রীতমা(sreetama) ও স্যান্ডি(sandy) , ধারাবাহিকে তারা ভাই বোন সোমবার ধারাবাহিকের সেটে দেরি করে আসে স্যান্ডি, আগে থেকেই তৈরী ছিল শ্রীতমা। শ্রীতমা যখন দেরি করে আসার কারন জিজ্ঞেস করে তখন স্যান্ডি নাকি তাকে নিয়ে মজা করে সেটা নিয়ে বেধে যায় দুজনের মধ্যে বিতর্ক।
দুজনের বচসার জেরে কিছুক্ষণের জন্য নাকি বন্ধ ছিল ধারাবাহিকের শুটিং, ফলে তারপরই শ্রীতমা নাকি ধারাবাহিকের সেট ছেড়ে বেরিয়ে যায় পরে প্রোডাকশন ব্যাপারটায় হস্তক্ষেপ করায় সামাল দেওয়া যায়।


যদিও পরে শ্রীতমা জানায় ” একসাথে কাজ করতে গেলে এমন অনেক কিছুই হয়ে থাকে, তারা ভালো বন্ধু সুতরাং তাদের মধ্যে এটা হতেই পারে আর তাছাড়া অভিনেত্রী এটাও যুক্ত করে জে সেটার কিছু ডেকোরাম আছে যেটা অভিনেত্রী মেনে চলে এবং বলে স্যান্ডি নতুন বলে হয়তো সেগুলো এখনও জানেনা তবে এগুলো জেনে নেওয়া উচিত নয়তো ভবিষ্যতে স্যান্ডির কাজ পেতে সমস্যা হবে”।
স্যান্ডি সাহা এই বিষয়ে জানায় “তারা খুব ভালো বন্ধু কিছুদিন আগে শ্রীতমা তাকে একটি সানগ্লাস গিফট করে, কখনো কখনো কারোর মন খারাপ থাকতে পারে তাই না জেনে মজা করে হয়তো শ্রীতমার খারাপ লেগেছে, তবে স্যান্ডি যুক্ত করে তাকে কেউ রুক্ষভাবে জবাব দিলে সেটা ফিরিয়ে দেয়”।

Leave a Comment