Saswata Chottopadhyay : কেন বাদ পড়লেন শাশ্বত ‘দোবারা’র প্রচারে?

চিত্র: শাশ্বত চট্টোপাধ্যায়

সিনেবাংলা ওয়েব ডেস্ক: শাশ্বত চট্টোপাধ্যায়(saswata chottopadhyay) টলি-বলি(tolly-bolly) দুজায়গাতেই সমান তালে কাজ করছেন। সম্প্রতি তিনি বিখ্যাত প্রযোজক একতা কাপুরের(ekta kapoor) ‘দোবারা'(dobara) ছবিতে একটি চরিত্রে অভিনয় করেছেন। কিন্তু কোনো এক অজানা কারণে ডাক পেলেন না ছবির বিশেষ স্ক্রিনিং-এ। কেন এমন হলো? আসুন কারণটা একটু জেনে নিই।

চিত্র: শাশ্বত চট্টোপাধ্যায়.

আজকাল বাংলা ও দক্ষিনী তথা ওয়েব সিরিজের অংশ হয়ে উঠছেন বাংলা অভিনেতারা। শাশ্বত তাদের মধ্যে অন‍্যতম।এবারে দর্শক তাকে দেখতে পাবেন একতা কাপুর প্রযোজিত ‘দোবারা’ ছবির একটি চরিত্রে । শহরে এসেছেন একতা ও দোবারা’র কাস্টিং। চলছে পুরোদমে প্রচার। বিশেষ স্ক্রিনিং-এর জন্য প্রসেনজিৎ(posenenjit) সহ বহু অভিনেতা-অভিনেত্রী আমন্ত্রিত হয়েছেন। কিন্তু ছবির এক চরিত্র শাশ্বত কে দেখা যায়নি প্রচারে! শাশ্বত-র সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান যে তাকে ডাকা হয়নি তাই তিনি ছবির প্রচারে অংশগ্রহণ করেননি। তিনি বিশেষ স্ক্রিনিং-এ যাবেন কি না জানতে চাওয়া হলে তিনি বলেন যে আমন্ত্রণ এখনও পাননি তাই আগে থেকে কিছু বলা তার পক্ষে সম্ভব নয়।

প্রসঙ্গত উল্লেখযোগ্য যে শাশ্বত একলা নন একটি দক্ষিনী ছবিতে অংশগ্রহণ করেও প্রচারে ডাক পাননি সোহম। প্রশ্ন উঠছে কেন বারবার বাংলার অভিনেতারা বাদ পড়ছেন। শাশ্বত (saswata) দীর্ঘদিন হিন্দি ছবিতে অংশগ্রহণ করে আসছেন। হঠাৎ কি এমন হলো যে তাকে ডাকতে ভুলে গেলেন ‘দোবারা’ টিম। উত্তর তো সময় দেবে।

Leave a Comment