Tollywood: নিজেদের ব্যক্তিগত জীবনের ব্যাপারে মুখ খুলতে নারাজ ।অপরাজিতার কাছে অকপট সৌরসেনী ও অনন্যা!

সিনে বাংলা ডেস্ক: টলিউড(Tollywood)- এর জনপ্রিয় মুখ সৌরসেনী মৈত্র(Sauraseni Maitra), অনন্যা সেন(Ananya সেন) ও অপরাজিতা আঢ্য(Aprajita Adhya)। তাদেরকে একসাথে ‘একান্নবর্তী'(Ekannaborti) ছবিতে দেখা গিয়েছিল। সেই ছবির সময় এক সাক্ষাৎকারে কিছু গোপন কথা জানিয়েছিলেন। কি সেই কথাগুলো আসুন জেনে নেয়া যাক।

সৌরসেনী মৈত্র(Sauraseni Maitra) এবং অনন্যা সেন(Ananya Sen)-কে জিজ্ঞেস করা হয়েছিল তাঁরা কি কখনো মায়ের কল(call)-কে ইগনোর(ignore) করেছেন? তাঁরা জানান তাঁরা এরকম অনেকবার করেছেন। কখনো কি বাড়িতে না বলে কোথাও ঘুরতে গিয়েছিলেন? দুজনেই জানান তাঁরা বাড়ি থেকে লুকিয়ে ঘুরতে গিয়েছিলেন। রেলেশনশিপে(relationship)- এর কথা কথা জিজ্ঞেস করা হলে তাঁরা দুজনেই কিছু বলতে চাননি। তাঁরা জানিয়েছিলেন তাঁরা নাকি সিংগেল(single)। দুর্গাপুজোকে ঘিরেই তৈরী হয়েছিল ছবিটি। আধুনিক সমাজের সব পরিবারই নিউক্লিয়ার(nuclear) পরিবার। এই ছবিতে বাবা-মা আর দুই মেয়ের মধ্যে সম্পর্কের সমীকরণ থেকে শুরু করে ব্যক্তিগত জীবনের ক্রাইসিস(crisis) সব কিছুকেই নিয়ে পর্দায় ফুটিয়ে তোলার চেষ্টা করা হয়েছে।

ছবিতে দুই বোনের ভূমিকায় অভিনয় করছিলেন সৌরসেনী মৈত্র(Sauraseni Maitra) ও অনন্যা সেন(Ananya Sen)। এবং তাদের মায়ের ভূমিকায় ছিলেন অপরাজিতা আঢ্য(Aprajita Adhya)। এই ছবিটির ‘বেহায়া'(Behaya) গানটি ভালই জনপ্রিয়তা অর্জন করেছিল ।

Leave a Comment