Saurav Das:ফ্লোর থেকে রীতিমত বার করে দেওয়াই হাউ হাউ করে কেঁদেছিলেন সৌরভ !তারপর কীভাবে বদলায় জীবন?

Saurav Das lifestory 

সিনে বাংলা ডেস্ক: জনপ্রিয় অভিনেতা সৌরভ দাস (Saurav Das) তবে এই জনপ্রিয়তার পথ সহজ ছিল না তার কাছে। একটা সময় ছিল যখন রীতিমত ফ্লোর থেকে তাকে বার করে দেওয়া হয়েছিল। সেদিন নিজের কান্না থামাতে পারেননি তিনি।

কোলকাতার সাউথ পয়েন্ট স্কুল থেকে স্নাতক ডিগ্রি অর্জন করেন সৌরভ (Saurav) । বাবা ছিলেন থিয়েটারের সাথে যুক্ত। পাঁচ বছর বয়স থেকেই স্কুল শেষে সেখানে গিয়ে সময় কাটাতেন সৌরভ। পরে পড়াশুনায় উন্নতি করতে না পারায় মা ভর্তি করিয়ে দেন ড্রাইভিং স্কুলে। তবে বড়ো হওয়ার সাথে সাথে তিনি আকৃষ্ট হন থিয়েটারে। একটা সময় পর রঙ্গকর্মী (Rangakarmi) থিয়েটারের সাথে যুক্ত হন। তার মতে এটা ছিল তার জীবনের প্রথম পর্ব।

এরপর শুরু হয় তার জীবনের দ্বিতীয় পর্ব। যখন সৌরভ বুঝতে পারে অভিনয়ে সে একটু হলেও পারদর্শী, তখন থেকে হাউজে হাউজে নিজের ফটো দিতে থাকেন অভিনয়ের জন্য। বেশ কিছু দিন পর তাকে ডাকাও হয়েছিল অতি কম সময়ের একটি ছোট্ট চরিত্রে জন্য। সেখানে গিয়ে ভালো অভিনয় করে উঠতে না পারায় এক নামী ডিরেক্টর রীতিমত ফ্লোর থেকে তাকে বার করে দেয়। সেদিন চোখের জল ধরে রাখতে পারেননি সৌরভ, কেঁদেছিলেন হাউ হাউ করে ।

এদিনের ঘটনার পর বদলে গেছিল সৌরভের জীবন। ঘটনার তিনদিন পর একটি ধারাবাহিক শুরু হয় এবং সেখানে কাজ করতে করতে পরিচিতি লাভ করতে থাকেন তিনি। ধারাবাহিকের পর সিনেমা যেখানে নামজাদা সব বাংলা চলচ্চিত্র পরিচালক যেমন,কমলেশ্বর মুখোপাধ্যায় (Kamaleshwar Mukherjee), বিরসা দাশগুপ্ত (Birsa Dasgupta) , অঞ্জন দত্ত (Anjan Dutta), রাজ চক্রবর্তী (Raj Chakraborty), অরিন্দম শীল (Arindam Sil) প্রমুখের সাথে কাজ করেছেন সৌরভ (Sourav) ।চরিত্রহীন (Charitraheen), মন্টু পাইলট (Montu Pilot), আস্তে লেডিস (Aste Ladies), কামিনী (Kamini) – র মতো একাধিক ওয়েব সিরিজে কাজ করে দর্শকদের আরও ভালোবাসা পেয়েছেন তিনি। সৌরভের কথায়, “স্বপ্ন দেখতে ভুলো না কোনো দিন।” স্বপ্নের পথে ছুটলে একদিন না একদিন স্বপ্নকে যে ছোঁয়া যায় তা সৌরভের জীবনের গল্প থেকেই প্রমাণিত।

2 thoughts on “Saurav Das:ফ্লোর থেকে রীতিমত বার করে দেওয়াই হাউ হাউ করে কেঁদেছিলেন সৌরভ !তারপর কীভাবে বদলায় জীবন?”

Leave a Comment