Sayon & tatli:সায়ন ও তিতলি প্রেমের বন্ধন

Cinebangla desk:আবার বিনোদন জগতে প্রেমের ছায়া। প্রেমে পড়েছেন একে অপরের তিতলি (Tatli)এবং শায়ক(Sayok)। কে আপন কে পর এই সিরিয়ালটি ধারাবাহিক থেকে যাত্রা শুরু হয় ও সেখান থেকে তাদের দুজনের মধ্যে বন্ধুত্ব সৃষ্টি হয়। তারপর প্রেম!এছাড়া কিছুদিন আগেই তিতলির জন্মদিনে খোলসা হলো যে অভিনেতা সায়ন এবং অভিনেত্রী তিতলি জুটিয়ে প্রেম করছেন।

কোন এক মিডিয়ার সূত্রে অভিনেতা জানিয়েছেন যে তারা প্রেম করছেন একে অপরকে প্রথমত তিতলি তাকে প্রথম প্রোপজাল দেয়। এবং যেহেতু ইন্ডাস্ট্রি তে সহায়ক এর বন্ধুত্ব সংখ্যা কম কাজ শেষ হলেই বাড়ি চলে যান তিনি এমনকি তিতলিও সেই রকমই তাই জন্যই বন্ধুত্ব হতে লাগেনি তাদের মধ্যে বেশি দিন এবং তারা এখন প্রেমের হাবুডুবু খাচ্ছে একে অপরের।

এছাড়াও তারা একসাথে ফটোশুটো করে নিয়েছেন। তিতলি কোন এক চ্যালেনে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন ও একই অভিনয় করছেন সায়ক। তাদের এই সম্পর্কের ব্যাপারে দুই পরিবারই জানেন। তাহলে কি তারা খুবই শিগগিরই বিয়ের বন্ধনে বাঁধতে চলেছেন!?

অভিনেতা জানিয়েছেন যে সবে তো তারা প্রেমের বাঁধনে আটকা পড়েছেন। কিছুদিন তাদের এই প্রেম জীবন তিনি উপভোগ করতে চান। পেশাগত দিক থেকে আরও উন্নতি করতে চান শায়ক ও তিতলি। কারণ তিতলি এখনো পড়াশোনা করছে আগে সব শেষ হোক তারপর বিয়ে জানিয়েছেন অভিনেতা শায়ক।

এরকম আরো খবর জানতে হলে চোখ রাখুন, সেনা বাংলার পর্দায় দেখতে থাকুন পড়তে থাকুন।

Leave a Comment