Sayanta Modak:দেবচন্দ্রিমা ও শ্রীমা অতীত আবারো নতুন সম্পর্কে সায়ন্ত! ক্ষোভ উখরে দিল নেটিজেনরা

সিনেবাংলা ডেস্ক: একের পর এক নতুন সম্পর্কে জড়িয়ে পড়ছেন অভিনেতা সায়ন্ত মোদক(sayanta Modok)।প্রথমে অভিনেত্রী দেবচন্দ্রিমার (debchandima)সঙ্গে তার বহুদিন সম্পর্ক ছিল এবং তারা দুজনে মিলে দ্য কনফিউসড বক্স (The Confused Box)নামক একটি ইউটিউব চ্যানেল চালাতেন ।কিন্তু হঠাৎ কোনো বিশেষ কারণবশত তাদের সম্পর্কে ইতি পড়ে । এবং ইউটিউব চ্যানেল টি একা সায়ন্তক চালাতে শুরু করে .

দেবচন্দ্রিমা ও সায়ন্ত

দেবচন্দ্রিমার সঙ্গে সম্পর্ক শেষ করার কিছুদিনের মধ্যেই কানাঘুষy শোনা যায় যায় অভিনেতা সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্যের সাথে (sreema bhattacharya)। তারপর কি হয় তা জানা যায়নি ঠিকমত.

শ্রীমা ও সায়ন্ত

তবে এবার আবারো অভিনেতা জড়িয়েছেন নতুন এক সম্পর্কে। শোনা যাচ্ছে, স্টার জলসার (star jalsha)খড়কুটো(kharkuto) ধারাবাহিকে চিনি(chini ) ওরফে অভিনেত্রী প্রিয়াঙ্কার সঙ্গে অভিনেতার সায়ন্তনের এক সম্পর্ক তৈরি হয়েছে। অভিনেতা সায়ন্ত ও অভিনয় করছেন এই ধারাবাহিকে। তাই তাদের দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়তে হয়তো বেশি সময় লাগবে না যদিও এই সম্পর্ক নিয়ে তারা কেউ মুখ খোলেনি।

প্রিয়াঙ্কা ও সায়ন্ত

সোশ্যাল মিডিয়ায় একটি বাইক রাইডিং এর পোস্ট করেছিলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা। এই পোস্ট দেখে ভক্তরা স্বভাবতই খুশি। এরপরে প্রিয়াঙ্কার এক নতুন পোস্ট ঘিরে জল্পনা আরো চরমে উঠেছে। সেখানে দেখা যাচ্ছে অভিনেতা সায়ন্তন এবং অভিনেত্রী প্রিয়াঙ্কা এক ঘনিষ্ঠ মুহূর্তে আবদ্ধ। স্বভাবতই এই পোস্ট সামনে আসতে তাদের ভক্তদের মধ্যে উত্তেজনার পারদ ক্রমেই বাড়ছে। এখন দেখা যাক অভিনেতা এই সম্পর্ক নিয়ে ঠিক কি ভাবছেন? এবং ভবিষ্যতে এই সম্পর্কের পরিণতি কোন দিকে যায় এখন সেটাই দেখার।

তবে এ সমস্ত কিছু দেখে সায়ন্ত ওপর খুব উপড়ে দিয়েছেন নেটিজেনরা. একজন বলেন” সায়ন্ত তো সীমার সঙ্গে প্রেম করছিল কিছুদিন আগে, তার আগে দেবচন্দ্রিমার সঙ্গে ব্রেকআপ হল, এদের যে কখন কার সঙ্গে কি হয় কে জানে”

আবার এক নেটিজেন এই বিষয়টিকে সমর্থন জানান এবং বলেন” ভালো থেকো দুজনে। তোমরা দুজনেই আমার খুব পছন্দের…”


এভাবেই সায়ন্তকের সম্বন্ধে ভালো খারাপ কথা উঠে আসছে নেট পাড়ায়. তবে এখন প্রশ্ন একটাই তাদের মধ্যে সত্যিই কি কোন সম্পর্ক গড়ে উঠেছে? এবং যদিও বা গড়ে ওঠে তাহলে সেই সম্পর্ক দর্শক রা কিভাবে নেবে!

Leave a Comment