Sayanta Modak: কেনো ভেঙেছিল তাদের সম্পর্ক জানালেন সায়ন্ত!

সিনে বাংলা ডেস্ক: সায়ন্ত মোদক(Sayanta Modak) ছোট পর্দার জনপ্রিয় মুখ। তাঁর একটি ইউটিউব চ্যানেল(YouTube channel)-ও রয়েছে। সেখানে তিনি নানারকম খাবারের ব্লগ(vlog) বানান।

এখন তিনি ‘এক্কা দোক্কা'(Ekka Dokka)ধারাবাহিকে অভিনয় করছেন। এর আগে তাকে ‘খড়কুটো'(Khorkuto)-তেও দেখা গিয়েছিল। সম্প্রীতি তিনি তাঁর নতুন সম্পর্কের কথা নেট মাধ্যমে জানিয়েছেন। তিনি প্রিয়াঙ্কা মিত্র(Priyanka Mitra)-এর সাথে সম্পর্কে আছেন। এটি নিয়ে তাকে এক সাক্ষাৎকারে অনেক প্রশ্ন করা হয়েছিল। প্রথমেই জিজ্ঞেস করা হয়েছিল এবার পুজোর প্ল্যান(plan) কি? তিনি জানান প্রিয়াঙ্কা(Priyanka)-র সাথে থাকলে মনে হয় এক বিশ্বাসযোগ্য বন্ধুর সাথে রয়েছেন। এরপর জানান তাদের কাজের সুত্রেই আলাপ। প্রথম প্রথম ভালোবাসা হয় নি, তবে সায়ন্ত(Sayanta) প্রিয়াঙ্কা(Priyanka)-কে খুব সম্মান করতেন এভাবেই ধীরে ধীরে সম্পর্ক হয় তাদের।

এরপর তিনি তাঁর আগের সম্পর্ক নিয়ে বললেন। তিনি দেবচন্দ্রিমা(Debchandrima) অর্থাৎ ‘সাহেবের চিঠি'(Saheber Chithi)-র চিঠি(Chithi) সাথে সম্পর্কে ছিলেন। তাদেরকে একসাথে সায়ন্ত(Sayanta)- এর ব্লগ(vlog)-এ দেখা যেত কিন্তু হঠাৎই তাদের সম্পর্কে ভাঙন ধরে। তিনি বলেন তিনি কখনো কারো থেকে কিছু লুকোয় নি। এখন তিনি অনেক এগিয়ে গেছেন। নতুন সম্পর্কে জড়িয়েছেন সেটিই ভালোভাবে মেইন্টেইন(maintain) করতে চান।

Leave a Comment