Sayantak Modak: marriage: এবার জালি বিয়ে করলেন সায়ন্তক!

. চিত্র: সায়ন্ত অর্জুন ও সাজি

সিনেবাংলা ওয়েব ডেস্ক : কিছুদিন আগেই জালি বিয়ে সারলেন সায়ন্তক(sayantak)। বিয়ে সম্পন্ন হয়েছে স্টার জলসার(star jalsa) ‘খড়কুটো'(khorkuto) ধারাবাহিকে। এই ধারাবাহিকের চরিত্র সাজির সাথে।

চিত্র:বরবেশে সায়ন্তক

শুটিং ফ্লোরে লাইট-ক‍্যামেরার ঝলকানিতে চোখ ধাঁধানো সজ্জায় চলছে বিয়ের অনুষ্ঠান। বর অর্জুন বলছেন তার কিছু মনের কথা। তিনি এই সিরিয়ালের অংশ হতে পেরে খুব খুশি। তার এই স্বল্প সফরে তিনি প্রত‍্যেকের কাছেই প্রসংশা পেয়েছেন। পরিচালক তাকে যথেষ্ট জায়গা দিয়েছেন নিজের মতো কাজ করার জন্যে তারজন্য তিনি কৃতজ্ঞ। এমন কো-স্টার পাওয়া তার কাছে ভাগ্যের ব্যাপার।এদিকে শুটিং ফ্লোরে সবাই শাঁখ বাজাচ্ছন, উলু দিচ্ছেন। সাজি-অর্জুনের(saji-arjun) শুভ দৃষ্টি ও মালা বদলের সাক্ষী থাকলো আমাদের টিম। কিন্তু এ কি! বিয়ে শেষ হতেই আলো গেলো নিভে! সাজিকে জিঞ্জাসা করা হলে তিনি বলেন এমন জালি বিয়ের পর তো আলো নিভবেই।

চিত্র: অর্জুন ও সাজী : বিয়ের মুহুর্তে

বিয়ের পরেই সাজি বসলেন অনস্ক্রিন বর অর্জুনের সাথে র‍্যাপিড ফায়ার(rapid fire round) রাউন্ডে। অর্জুন কে জিঞ্জাসা করলেন একের পর এক প্রশ্ন। “খড়কুটো নাকি অন‍্য সিরিয়াল?” অর্জুন বললেন, “খড়কুটো” । “সত্যি না কি মিথ্যে” প্রশ্নে অভিনেতা বললেন, “এনি টাইম এটাই সত্যি যে তিনি খড়কুটো কেই প্রফারেন্স দেন।” সাজির পরের প্রশ্ন , “আসল বিয়ে না জালি বিয়ে?” উত্তর এলো “অবশ্যই আসল বিয়েতে ইমোশন বেশি, খাটনিও বেশি।” এরপর শুরু হলো বাকি বিয়ের রিচ‍্যুয়াল্স। এভাবেই খড়কুটোয়(khorkuto) জালি বিয়ে সম্পন্ন হয়েছে।

Leave a Comment