Sean Banerjee: সানডে তে কি ফান করলেন ঋষি সেন!


সিনে বাংলা ডেস্ক: শন ব্যানার্জী(Sean Banerjee) কে  বাংলা ধারাবাহিক জগতের এক জনপ্রিয় মুখ। তাঁর রক্তেই রয়েছে অভিনয় কারণ  তিনি বিখ্যাত অভিনেত্রী সুপ্রিয়া দেবী(Supriya দেবী)-র নাতি। তাকে একের  পর এক জনপ্রিয় ধারাবাহিকে দেখা গেছে । তাঁর প্রথম ধারাবাহিক ‘আমি সিরাজের বেগম'(Ami Sirajer Begum), দ্বিতীয় ‘এখানে আকাশ নীল'(Ekhane Akash Nil) । এখন তিনি  ‘মন ফাগুন'(Mon Phagun) ধারাবাহিকে সৃজলা গুহা(Srijla Guha)-র বিপরীতে অভিনয় করছেন।  দর্শক এর মন জয় করে ধারাবাহিকটি হয়ে উঠেছে ভীষণ জনপ্রিয় । তবে শুধু ধারাবাহিকে নয় তাকে ছবিতেও দেখা গিয়েছে।

অভিনেতা অভিনেত্রীদের প্রতি দর্শকদের সবসময়ই আগ্রহ থাকে। তাঁরা কখন কি করছে আর কোথায় যাচ্ছে তা জানতে চান তাদের ভক্তরা। শন ব্যানার্জী(Sean Banerjee)-কে দেখা গিয়েছে সেলুনে(Salon) চুল কাটছে আর পাশে বসে থাকা এক বাচ্চার সাথে মজা করছে। যা দেখে তাঁর ভক্তরা অনেক কমেন্ট(comment) করে তাঁর অভিনয়ের প্রশংসা করেছে।

সূত্র :- ইনস্টাগ্রাম ভিডিও

তিনি মহিলাদের হার্টথ্রব(heart throb) । মহিলারা শন ব্যানার্জী (Sean Banerjee) বলতে পাগল। তিনি যেই চরিত্রে অভিনয় করেন সেই চরিত্রেই তাকে গ্রহণ করে নেন দর্শকরা। বর্তমানে ‘মন ফাগুন’ (Mon Phagun)ধারাবাহিকে ঋষি সেন(Rishi Sen)-র চরিত্রে অভিনয় করছেন তিনি। সেখানে ঋষি সেন(Rishi Sen)রোমিও(Romeo) রূপে ফিরে এসেছে আর যেটি দেখে বিশেষ করে মহিলারা তাঁর অভিনয়ের প্রশংসা করছেন।



Leave a Comment