Sean Banerjee:খুব শীঘ্রই কামব্যাক করছেন শন ব্যানার্জী! জানালেন অভিনেতা

কবে ফিরছেন ধারাবাহিকে শন ব্যানার্জী(Sean Banerjee)?

Sean Banerjee
চিত্র: শন ব্যানার্জী



সিনে বাংলা ডেস্ক: বাংলা ধারাবাহিক মানেই দর্শকের পছন্দের একটি বিষয়। বাংলার প্রতিটি দর্শকরা অবসর সময়ে ধারাবাহিক দেখতে বসে যান। তাই বাংলা ধারাবাহিক দিনে দিনে জনপ্রিয় হয়েই চলেছে। অনেক ধারাবাহিকই বছরে বছরে আসছে আবার শেষ হচ্ছে। কিন্তু কিছু কিছু ধারাবাহিক আছে যেগুলো দর্শকেরা কখনই ভোলেন না। সেগুলোর ধারাবাহিক বরাবরই দর্শকের প্রিয়।সেই ধারাবাহিকগুলোর মধ্যে একটি হল ‘মন ফাগুন'(Monphagun)।

ধারাবাহিকটি শেষ হয়ে গিয়েছে অনেকদিন হয়ে গিয়েছে। তবুও দর্শকদের মনে ধারাবাহিকটির আলাদাই জায়গা রয়েছে। পিহু(Pihu) ও ঋষি(Rishi)-র জুটিকে দর্শকেরা খুব পছন্দ করেছেন। তাঁরা সবসময়ই চান তাদের প্রিয় জুটিকে আবারো পর্দায় একসাথে দেখতে চান।

Srijla Guha and Sean Banerjee
চিত্র: সৃজলা গুহ ও শন ব্যানার্জী

নতুন ধারাবাহিকে নতুন চরিত্রে দেখা মিলবে শন ব্যানার্জী(Sean Banerjee)-র



অন্যদিকে এই ধারাবাহিকের অভিনেতা শন ব্যানার্জী (Sean Banerjee)- র মহিলা ভক্তদের সংখ্যা কম নয়। এরইমধ্যে স্টার জলসা(Star Jalsha)-র নতুন ধারাবাহিক ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’(Kamola O Shriman Prithviraj)-এর টিজার(teaser) সামনে এসেছে। এই নতুন ধারাবাহিকের নায়ক নায়িকার মুখ প্রকাশ না পেলেও দর্শকেরা অনুমান করছেন যে এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে থাকছেন শন ব্যানার্জী(Sean Banerjee)। কিন্তু সেটি সত্যি কিনা সেটি তো সময় বলবে।

Sean Banerjee
চিত্র: শন ব্যানার্জী

শন ব্যানার্জী(Sean Banerjee) পরবর্তী ছবির শুটিং(shooting)-য়ের জন্য যাচ্ছেন বিদেশে


আবার এটিও জানা যাচ্ছে যে শন এখন একের পর এক সিনেমা(cinema)-তে কাজ করছেন। এক সাক্ষাৎকারে শন(Sean) জানিয়েছিলেন যে তিনি বিদেশে যাবেন পরবর্তী ছবির শুটিং(shooting)-য়ের জন্য। সেই ছবিতে তাঁর সাথে দিতিপ্রিয়া রায়(Ditipriya Roy) রয়েছেন আর সেজন্যই তাঁরা লন্ডন(London)- এ যাবেন। শন(Sean)- এর লুক(look)- এও অনেক পরিবর্তন এসেছে। এখন তিনি চাপদাড়ি রাখছেন। যদিও এর আগে বাংলা ছবি)Bengali Cinema)-তে অভিনয় করেছিলেন তিনি। তিনি ঋতুপর্ণা সেনগুপ্ত(Rituparna Sengupta)-র সাথে ছবি করেছেন। তিনি জানিয়েছেন যে বর্তমানে কোনো ধারাবাহিকে অভিনয় করছেন না তাঁরা। কিন্তু তিনি ধারাবাহিকে কামব্যাক(comeback) করতে চান।

Sean Banerjee
চিত্র: শন ব্যানার্জী

Leave a Comment