Saurav Ganguly: এবার খেলা ছেড়ে ঘটকালি শুরু করলেন সৌরভ !

দাদাগিরির মঞ্চে ঘটকালিতে নামলেন সৌরভ

Saurav Ganguly
চিত্র: সৌরভ গাঙ্গুলি



সিনে বাংলা ডেস্ক: জি বাংলা(Zee Bangla)-র প্রতি রিয়েলিটি শো(reality show)-ই খুব জনপ্রিয়। সেগুলোর মধ্যে একটি হল ‘দাদাগিরি'(Dadagiri)। এই শো(show)-টির সঞ্চালক হলেন সৌরভ গাঙ্গুলি(Saurav Ganguly)। তাঁর অভিনব সঞ্চালনায় মুগ্ধ সকলেই।

Saurav Ganguly
চিত্র: সৌরভ গাঙ্গুলি

দাদাগিরির মঞ্চের ভাইরাল ভিডিও

কিছুদিন আগেই ‘দাদাগিরির সিজন ৯'(Dadagiri season 9) শেষ হয়েছে। শো(show)-টি শেষ হলেও এর জনপ্রিয়তা কমে নি। দর্শকেরা সবসময়ই চান ‘দাদাগিরি'(Dadagiri)-র নতুন সিজন দেখতে। সোশ্যাল মিডিয়া(social media)-য় এই শো(show)-টি দারুণ জনপ্রিয়তা রয়েছে। প্রায়ই এই শো(show)-য়ের বিভিন্ন ভিডিও(video) ভাইরাল(viral) হয়েই থাকে। এবার আরো একটি ভিডিও(video) ভাইরাল(viral) হচ্ছে। কী সেই ভিডিও(video)? চলুন দেখে নিই।

Saurav Ganguly
চিত্র: সৌরভ গাঙ্গুলি

দাদাগিরি মঞ্চে পাত্র পাত্রীরা নিজেদের পছন্দের সঙ্গী বেছে নিতে উপস্থিত হয়েছিলেন

ভিডিও(video)-তে দেখা যাচ্ছে সৌরভ(Saurav) প্রতিযোগীদের জিজ্ঞেস করছেন তাদের কেমন জীবনসঙ্গী চাই সেই ব্যাপারে। তখন পাত্র ও পত্রীরা নিজেদের পছন্দের কথা জানান। যেটি দেখেই দর্শকেরা দারুণ মজা পেয়েছে। আসলে পর্বটি পাত্র ও পাত্রীদের নিয়ে করা হয়েছিল। যেখানে পাত্র ও পাত্রীরা তাদের বাবা মা নিয়ে এসেছিল। চ্যানেল(channel) কর্তৃপক্ষ দর্শকদের আকর্ষণ করতে ও টিআরপি(TRP) পাওয়ার জন্য এগুলো করেই থাকে।

Saurav Ganguly
চিত্র: সৌরভ গাঙ্গুলি

Leave a Comment