Bigg Boss: মোস্ট স্টাইলিশ অ্যাওয়ার্ডস পেলো বিগবসের শেহনাজ!

সিনে বাংলা ডেস্ক: মুম্বাই(Mumbai)-তে অনুষ্ঠিত ‘হিন্দুস্তান টাইমস মোস্ট স্টাইলিশ অ্যাওয়ার্ডস ২০২২’-(Hindustan Times Stylish Awards 2022)-এ ‘মোস্ট স্টাইলিশ'(most stylish) পুরষ্কার দেওয়া হলো অভিনেত্রী শেহনাজ গিল(Shehnaaz Gill)-কে । এখানে শুধু বলিউড(Bollywood) তারকারাই নয় অনেক ক্রীড়া ব্যক্তিত্ব থেকে শুরু করে ব্যবসায়ী ও ফ্যাশন ডিজাইনার(fashion designer) উপস্থিত ছিলেন। বলিউড(Bollywood) তারকাদের মধ্যে রণবীর কাপুর(Ranbeer Kapoor), কার্তিক আরিয়ান(Kartik Aryan), কৃতি স্যানন (Kriti Sanon), অর্জুন কাপুর(Arjun Kapoor), মালাইকা অরোরা(Malaika Arora) এবং সিদ্ধার্থ মালহোত্রা(Siddharth Malhotra) উপস্থিত ছিলেন এই অনুষ্ঠানে। এছাড়াও ছিলেন অনেক টেলিভিশন(telivision) অভিনেতা ও অভিনেত্রী ।

শেহনাজ গিল(Shenaaz Gill) এই পুরস্কারটি পেয়ে ভীষণ আনন্দিত হয়েছেন ও নেটমাধ্যমে তাঁর সেই মুহূর্তের ছবি পোস্ট (post)করেছেন । ক্যাপশন(caption)- এ লিখেছেন, অনেকগুলির মধ্যে এটাই প্রথম। এই সম্মানের জন্য তিনি হিন্দুস্তান টাইমস(Hindustan Times)-কে অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

এই অনুষ্ঠানে তিনি ধূসর রঙের ডিজাইনার গাউন(designer gown) পরিধাণ করেছিলেন। তিনি জানিয়েছেন এই পুরস্কারটি তাঁর প্রথম পুরস্কার তাই তিনি খুব আনন্দিত ও উচ্ছসিত। সেই পুরস্কারে চুমু দিয়ে ছবিও পোস্ট করেছেন অভিনেত্রী শেহনাজ ।

Leave a Comment