bollywood: ইন্সটাগ্রামে ভাইজানকে আনফলো শেহনাজের! কিন্তু কারণ টা কি !

সিনে বাংলা ওয়েব ডেস্ক: ভাইজানের (Vijan)সঙ্গে শেহনাজের(shehanaz) নাকি সম্পর্কের অবনতি হয়েছে অনন্ত কান পাতলেই বলিউডের(Bollywood) অন্দরে শোনা যাচ্ছে এমনই এক খবর । সলমন খানের ছবি কভি ঈদ কভি দিওয়ালি(kabhi eid kabhi diwali) তে নাকি বাদ পড়েছেন শেহনাজ(shehanaz) !আগেই এই ছবি থেকে সরে এসেছিলেন সলমনের ভগ্নিপতি আয়ুশ শর্মা (aush sharma)। চিত্রনাট্য পছন্দ না হওয়ার কারনে তিনি নাকি এই ছবি করতে নারাজ আর এবার সেই তালিকাতে নতুন সংযোজন শেহনাজের সলমনের সঙ্গে সম্পর্কের অবনতি কি এই ছবি থেকে সরে দাঁড়ানো ?এই প্রশ্নে উত্তাল সোশ্যাল মিডিয়া(social Media)

চিত্র : শেহনাজ গিল

শেহনাজের(shehanaz) সঙ্গে সলমনকে(salmon) প্রথমবার দেখা গিয়েছিল বিগ বসের মঞ্চে (big boss),সলমন সেখানে শো এর সঞ্চালক(Anchor) আর শেহনাজ ছিলেন প্রতিযোগী ।বিগ বসেই শেহনাজের(shehanaz) সঙ্গে সম্পর্কের সূত্রপাত হয় সিদ্ধার্থের ।কিন্তু শেহনাজকে ফাকি দিয়ে সিদ্ধার্থ অমৃত লোকে যাত্রা করেছেন । নিঃসঙ্গ শেহনাজ নতুন করে আবার বাঁচার রসদ পেয়েছেন। কিন্তু সলমনের সঙ্গে তার সম্পর্কের অবনতির ফলে বলিউডে তার যাত্রা শুরু হওয়ার আগেই থমকে গেল ।তবে জানা যাচ্ছে এটি সম্পূর্নরূপে একটি গুজব ছড়িয়েছে যার কোনোই সত্যতা নেই ।

চিত্র: শেহনাজ গিল

এই ছবির নাম বদলে হয়েছে ভাইজান ,ইতিমধ্যেই হায়দ্রাবাদে(Hyderabad) এই ছবির শুটিং শুরু হয়েছে।এই ছবির মধ্যে দিয়ে বলিউডে(bollywood) যাত্রা করেছেন শেহনাজ ।

চিত্র : শেহনাজ গিল

Leave a Comment