Shruti Das: কীভাবে রাখি উদযাপন করলেন অভিনেত্রী শ্রুতি দাস!

সিনে বাংলা ডেস্ক: শ্রুতি দাস(Shruti Das) ছোট পর্দার এক পরিচিত মুখ। তিনি ‘ত্রিনয়নী'(Trinoyoni) ধারাবাহিকের মাধ্যমে অভিনয়ের শুরু করেন। ‘ত্রিনয়নী'(Trinoyoni) ধারাবাহিকে তাঁর অভিনয় সকলের মন কেড়েছে। তাকে নয়ন(Nayan) বলেই সকলে চেনেন। এরপর তিনি ‘দেশের মাটি'(Desher Mati) ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি।

আজ রাখি পূর্ণিমা তাই এই পূর্ণ তিথিতে শ্রুতি (Shruti) তাঁর ভাইকে রাখি পড়িয়েছেন । এরপর মিষ্টি মুখও করিয়েছেন। সেই ভিডিও(video)-টি ভাইরাল(viral) হয়েছে। শ্রুতি(Shruti) তাঁর ভাইকে নিয়ে এর আগেও দিদি নাম্বার ওয়ান, ও দাদাগিরি তে এসেছিলেন। তখন তাদের দুষ্টু মিষ্টি সম্পর্কের কথা শেয়ার করেছিলেন।শ্রুতি(Shruti)-কে এখন আর অভিনয় করতে দেখা যায় না। তিনি অভিনয় থেকে বিরতি নিয়েছেন ।

অভিনেত্রীকে তাঁর গায়ের রঙ নিয়ে অনেক কটূক্তিও শুনতে হয় সোশ্যাল মিডিয়া(social media)-তে। মাঝে মাঝে আবার তাঁর বয়ফ্রেন্ড (boyfriend)-কে নিয়েও ট্রোল(troll) হতে হয় তাকে। তাঁর বয়ফ্রেন্ড(boyfriend) সর্নেন্দু সমাদ্দার(Sarnendu Sammadar) । তিনি একজন পরিচালক। অনেকেই তাকে বলেন তিনি সর্নেন্দু (Sarnendu)-র সাহায্যে কাজ পান এবং তাকে ব্যবহার করছেন। যদিও তিনি এগুলো কথায় কান দেন না।

Leave a Comment