মিঠাই (mithai)কে পাশে নিয়ে আমার ভিনদেশী তারা গাইল সিদ্ধার্থ (siddhartha)।

জি বাংলার(zee bangla) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক মিঠাই(mithai) সকলের প্রিয়, সাথে সাথে সকলের কাছে খুব প্রিয় এই ধারাবাহিকে অভিনয় করা প্রতিটা অভিনেতা-অভিনেত্রী তাদের মধ্যে একজন হলেন সৌমিতৃষা (soumitrisha)এবং আদৃত (Adrit)অর্থাৎ মিঠাই ও সিদ্ধার্থ নিজেই।


গত কিছু মাস যাবত টিআরপি (TRP)লিস্ট মিঠাই ধারাবাহিকের স্থানের কিছুটা পরিবর্তন হলেও মানুষের মনে যে এই ধারাবাহিকের স্থানের কোন পরিবর্তন হয়নি তার প্রমাণ হলো এই ধারাবাহিক আবার বেঙ্গল টপার।
গত 10 তারিখের বেহালায় ম্যাক্স ফ্যাশন(Max Fashion) এর একটি শোরুম এর উদ্বোধনী তে উপস্থিত ছিল মিঠাই খ্যাত আদৃত রায় এবং সৌমিতৃষা কুন্ডু। সেই খবর নিজের অনুরাগীদের আদৃত নিজেই জানায় ফলে ওই দিন ওই অনুষ্ঠানে উপস্থিত হয়েছিল মিঠাই এবং সিদ্ধার্থের অনেক অনুরাগী।


সেখানেই অনুরাগীদের অনুরোধে ” আমার ভিনদেশী তারা” গানটি গাইতে শোনা যায় আদৃত রায়কে পাশে দাঁড়িয়েছিল মিঠাই ওরফে সৌমিতৃষা।


রিল লাইফে অনেকবারই সিদ্ধার্থ মিঠাইকে পাশে নেই তার জন্য গান গেয়েছে কিন্তু রিয়েল লাইফে মিঠাই কে পাশে নিয়ে আদৃত এই গান মন ছুঁয়ে গেছে তাদের অনুরাগীদের প্রশংসায় ভরে উঠেছে তারা আদৃত (Adrit Roy) এবং সৌমিতৃষার (soumitrisha kundu)ফ্যান পেজ থেকে ইনস্টাগ্রামে শেয়ার করে নেওয়া হয় তাদের একটি ভিডিও যা নেট মাধ্যমে ভাইরাল।

Leave a Comment