উচ্ছে বাবুর (ucchebabu)অ্যাক্সিডেন্টে(accident)কেঁদে ভাসালো ভক্ত!!

সিনেবাংলা ডেস্ক: জি বাংলার (zee bangla)জনপ্রিয় ধারাবাহিক মিঠাই (mithai)বাংলা প্রাণকেন্দ্র হয়ে ওঠে, টিআরপি(trp) তে শীর্ষস্থান হারালেও মানুষের মনে মিঠাইয়ের স্থানের কোন পরিবর্তন হয়নি ।

কিছুদিন আগে জি বাংলার অফিশিয়াল হ্যান্ডেল থেকে মিঠাইয়ের একটি নতুন প্রোমো সামনে আনা হয় ,যেখানে দেখা যায় মিষ্টির ব্যবসায় কে তাদের ক্ষতি করছে সেটা জানতে সিদ্ধার্ত বেরিয়ে পড়ে গাড়ি নিয়ে এবং শত্রুপক্ষ তার উপর অ্যাটাক করে। ফলে সিদ্ধার্থর(Siddhartha) অর্থাৎ সকলের প্রিয় উচ্ছে বাবুর (ucchebabu)কার এক্সিডেন্ট হয় এবং গাড়িটা জলে পড়ে যায় ,পরে জল থেকে গাড়ি তোলা হয় যা দেখে ভেঙে পড়ে মিঠাই সহ গোটা পরিবার ।


এই প্রোমো সামনে আসার পর থেকেই দর্শকদের মধ্যে টানটান উত্তেজনা সৃষ্টি হয়। কেউ কেউ বলে মিঠাইতে আবার নতুন চমক আসতে চলেছে, কেউ কেউ আবার এই প্রোমোর বিপক্ষে গিয়ে বলে এটা ঠিক হলো না। তবে ধারাবাহিকের এই এপিসোডটি সম্প্রচারিত হওয়ার পর দেখা যায়, সিদ্ধার্ত মিঠাইকে বলেই রাখে যে তার অ্যাক্সিডেন্টের কোন খবর পেলে যেন মিঠাই ভাবলেনা যায় ভরসা রাখে যে তার কিছু হয়নি, কিন্তু ধারাবাহিক সম্প্রচারিত হওয়ার পর সিদ্ধার্থের অ্যাক্সিডেন্ট(accident) দেখে কান্নায় ভেঙে পড়ল এক মিঠাই অনুরাগী ।

তাকে এই দৃশ্যটি দেখে হাউ হাউ করে কাঁদতে দেখা যায় সেই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে তার দিদি, এবং লিখে মিঠাই তে সিদ্ধার্থের এক্সিডেন্ট দেখে তার বোন নিজেকে আটকে রাখতে পারেনি, এই ভিডিওটি আবার মিঠাইয়ের অন্য তম প্রধান চরিত্র নন্দা অর্থাৎ কৌশাম্বী চক্রবর্তী ইনস্টাগ্রাম স্টোরি তে শেয়ার করে।

তবে ভক্তদের এমন আবেগঘন রিয়াকশন দেখে আপ্লুত তারা।

Leave a Comment