Srabranti Chatterjee:অভিনেত্রী শ্রাবন্তীর সিথিতে সিঁদুর!, জল্পনা শুরু

সিনে বাংলা ওয়েব ডেস্ক: টলিউডের (Tollywood)জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti Chatterjee)।একের পর এক সিনেমায় তার অভিনয় মুগ্ধ করেছে দর্শকদের।অভিনেত্রী শ্রাবন্তীর (srabanti)ব্যাক্তিগত অন্যতম চর্চার অন্যতম বিষয়। একের পর এক সম্পর্কে জড়িয়েছেন আবার বিচ্ছেদ ঘটেছে সেই সম্পর্কে ।রাজনীতির অঙ্গিনাতেও তিনি পা রেখেছেন। তবে এবার অভিনেত্রী ধরা দিলেন একেবারে নতুন সাজে।

অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি (srabanti Chatterjee)ধরা দিলেন আবারও নতুন সাজে। আসন্ন পুজো।আর কিছুদিনের মধ্যেই বাঙালি মেতে উঠবে তার শ্রেষ্ট উৎসবে। তার আগে অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি(srabanti Chatterjee) ধরা দিলেন মোহময়ী রূপে।অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির (srabanti Chatterjee)এই রূপ সামনে আসতেই ভক্তদের মধ্যে উত্তেজনা তুঙ্গে। অভিনেত্রী শ্রাবন্তীকে এই লুকে যেন অসামান্য লাগছে

অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি(srabranti Chatterjee) লাল বেনারসি পরিহিত ,কপালে লাল টিপ, সিথিতে সিঁদুর,নাকে নথ ,হতে শাখা পলা।এমন অপরূপ সাজে অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি ধরা দিলেন ক্যমেরার সামনে। তার এই মোহময়ী ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।(social media)

Leave a Comment