Mohor:ছোটো পর্দার জুটি এবার বড়ো পর্দায়? কি জানালেন মোহর (Sonamoni Saha)?

সিনে বাংলা ডেস্ক: স্টার জলসার (Star Jalsha) অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক “মোহর” (Mohor) শেষ হয়েছে অনেক দিন। শঙ্খ – মোহরের জুটি বরাবরই পছন্দের ছিল দর্শকদের। তাহলে দর্শকদের খুশি করতে আবার কি জুটি বাঁধতে চলেছেন প্রতীক – সোনামনি? এমন কিছুরই আভাস দিলেন স্বয়ং সোনামনি।

প্রতীক – সোনামনি (Pratik – Sonamonia) যে আবারও জুটি বাঁধবে তা নতুন কোনো খবর নয়। প্রযোজক রানা এমনটা আগে থেকেই ভেবে রেখেছেন। তবে বর্তমানে দুজনেই স্টার জলসার ভিন্ন ধারাবাহিকে কাজ করছেন। প্রথমে “সাহেবের চিঠি” নামক ধারাবাহিকে দেবচন্দ্রিমা সিংহ রায়ের সঙ্গে জুটি বেঁধেছেন প্রতীক। এর পর পরই “এক্কা দোক্কা” মাধ্যমে সপ্তর্ষি মৌলিকের (Saptarsi Moulik) সঙ্গে জুটিতে ধারাবাহিকে ফিরেছেন সোনামনি । মঙ্গলবার প্রযোজক রানা সরকার (Rana Sarkar) তার ফেসবুক পোস্টে লিখেছেন, “কেমন হবে যদি প্রতীক আর সোনামনিকে একসাথে একটা সিনেমায় দেখা যায়? খুব শিগগিরি।

”এ ব্যাপারে সোনামনি এক সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, আমাদের তো একসঙ্গে ছবি করার পরিকল্পনা ছিলই। রানাদা সে বিষয়ে বলেছেন ।তবে এখনও শ্যুট শুরু হয়নি। কাজ এগুলে নিশ্চয় জানাবো।

”আপাতত নিজেদের কাজ নিয়েই ব্যস্ত দুই তারকা। একে অপরের কাজ নিয়মিত দেখেন তারা। অন্যদিকে তাদের জুটিতে দেখতে অপেক্ষায় অনুরাগীরা।

Leave a Comment