Shreema Bhattacharjee: জেনে নিন দ্যুতির জীবনের কিছু অজানা তথ্য!

সিনে বাংলা ডেস্ক: প্রত্যেকটি ধারাবাহিকের সাথে সাথে সেই ধারাবাহিকের  কলাকুশলীরাও সমানভাবে গুরুত্বপূর্ণ । ধারাবাহিকে তাদের  হাঁটাচলা ও সাজপোশাক স্টাইল(style) দেখে দর্শকরা মুগ্ধ হন। কিন্তু পর্দার পেছনে  মানুষগুলো কেমন তা জানতে সকলেই আগ্রহী।

শ্রীমা ভট্টাচর্য্য(Shreema Bhattacharjee) অর্থাৎ স্টার জলসা(Star Jalsha)- র গাঁটছড়া(Gaathchora) ধারাবাহিকের দ্যুতি(Dyuti)-কে সকলেই চেনেন। পর্দাতে তিনি নেগেটিভ(Negative) চরিত্রে অভিনয় করছেন তা দেখে দর্শকরা অনেকেই তাঁর উপর রেগে জান।নেগেটিভ(negative) চরিত্রে অভিনয় করলেও  পর্দাতে তাঁর অভিনয়  মেকআপ(makeup) দেখেই অনেকেই মুগ্ধ। তিনি  মেকআপ(makeup) ছাড়াই  সুন্দর । আসুন জেনে নি তাঁর ব্যাপারে আরো অনেক কথা।

তিনি প্রথম কলার্স বাংলা(Colors Bangla)-র ‘নাগলীলা'(Nagleela) ধারাবাহিকে অভিনয় করেন। এরপর জি বাংলা(Zee Bangla)-র ‘জামাই রাজা'(Jamai Raja)। কলার্স বাংলা(Colors Bangla)-র মহাপ্রভু শ্রীচৈন্যদেব(Mahaprabhu Sree Chaitanya Dev) ও সান বাংলা(Sun Bangla)-য় ‘বেদের মেয়ে জোৎস্না'(Beder Meye Jyosthna)। আর এখন ‘গাঁটছড়া'(Gaathchora) ধারাবাহিকে অভিনয় করছেন। এর আগে তাঁর  গৌরব রায়চৌধুরি(Gaurav Roy Chudhury)-র সাথে সম্পর্কে ছিলেন তিনি। যদিও সেটি বেশিদিন টেকে নি।এখন শ্রীমা(Shreema)  ছোটপর্দায় কাজ করার সাথে সাথে ওয়েবসিরিজ(webseries) ও ছবিতেও কাজ করেছেন তিনি। তাঁর উচ্চতা ৫ ফুট ৩ ইঞ্চি । তিনি বন্ধুদের সাথে সময় কাটাতে ভালোবাসেন।

Leave a Comment