Sonam Kapoor: মা হলেন সোনম কাপুর? ভাইরাল ছবি!

সিনে বাংলা ডেস্ক: প্রচুর পরিমাণে ভাইরাল(viral) হয়েছে সোনাম কাপুর(Sonam Kapoor)- এর একটি ছবি। কি সেই ছবি? কেনোই বা ভাইরাল (viral) ছবিটি? ছবিটিতে সোনম(Sonam)-কে দেখা যাচ্ছে একটি সদ্যোজাত শিশুকে জড়িয়ে শুয়ে আছেন হাসপাতালের বিছানায় । যেটি দেখে অনেকে তাকে শুভেচ্ছা জানিয়েছেন। কিন্তু কিভাবে অন্তঃসত্ত্বা  ৯ মাস হওয়ার আগে সন্তান প্রসব হয়? ছবিটি কি সত্যি?  উঠেছে এইসকল প্রশ্নও ।

তবে জানা গেছে ছবিটি সত্যি নয়। এই ছবিটি ফটোশপ(Photoshop) -র মাধ্যমে বানানো হয়েছে। ছবিটি আসলে সোনম কাপুর(Sonam Kapoor)- এর অনুরাগীরা বানিয়েছে। কাজটি এতো নিখুঁত ভাবে করেছে যে ছবি দেখে বোঝাই যাচ্ছে না ছবিটি নকল।

গত মার্চ(March) মাসে তিনি জানিয়েছেন তাঁর মা হওয়ার সুখবর। এরপর থেকেই তিনি নেট মাধ্যমে তাঁর নানা রকম প্রেগন্যান্সি(Pregnancy)র ছবি ও ভিডিও(ভিডিও) শেয়ার (share)করতে থাকেন। কখনো প্রেগন্যান্সি ফটোশুট বা কখনো হেলদি (healthy )ওয়ার্কআউট(workout) করতেই থাকেন। তিনি বর্তমানে লন্ডনে(London) – এ আছেন। সেখানেই তাঁর বেবি শাওয়ার(Baby shower) হয়েছে। তবে জানা গেছে সোনম কাপুরের বাবা মা তাকে মুম্বাই(Mumbai)- তে সাধ দিতে চান। জানা গেছে সোনম (Sonam) – এর সন্তানের জন্ম মুম্বাই(Mumbai)-তেই হওয়ার সম্ভাবনা আছে।

Leave a Comment