Sonamoni Saha: এবার এক নতুন কনট্রোভারসি-তে জড়িয়ে পড়লেন সোনামনি সাহা!

. চিত্র: সোনামনি সাহা

সিনেবাংলা ওয়েব ডেস্কঃ ‘বেহায়া'(Beyhaya) ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটতে যাচ্ছিল সোনামনি সাহা(Sonamoni Saha)। কিন্তু সে ছবি আটকে গেলো একাধিক সমস্যার কারণে। আসুন জেনে নিই ঠিক কি হয়েছে।

চিত্র: সোনামনি সাহা ও প্রযোজক রানা সরকার

সোনামনি সাহা টলিউড তথা ছোট পর্দার অতি পরিচিত ও জনপ্রিয় অভিনেত্রী। ‘মোহর'(Mohar), ‘এক্কাদোক্কা'(Ekkadokka) সিরিয়ালে তার অভিনয় প্রশংসনীয়। তাই এমন একজন প্রতিভাময়ী যে বড় পর্দায় সুযোগ পাবেন এ আশ্চর্যের কথা কি! কিন্তু ছবির নাম ঘোষণার পরের দিন দেখা দিলো সমস্যা। ‘বেহায়া’য় সোনামনির বিপরীতে ছিলেন প্রতীক সেন (Pratik Sen)। তবে এসব ঘোষণার পরের দিন প্রযোজক রানা সরকার(Rana Sarkar) ঘোষণা করেন যে ছবির শুটিং বন্ধ করা হলো। কিন্তু কারণ কি? টলিপাড়ায় কান পাতলে শোনা যাচ্ছে নানান কারণ।

চিত্র: সোনামনি সাহা

রানা সরকারের বিরুদ্ধে হাজারো অভিযোগ। তিনি দেনাগ্রস্ত। ভেন্ভার এসোসিয়েশনের(Vendor association) দাবি কোটি টাকা বকেয়া আছে তাই তারা প্রয়োজনীয় দ্রব‍্য রানাকে সরবরাহ করতে নারাজ। প্রযোজক অবশ‍্য জানিয়েছেন আরও অনেক ভেন্ডার- রা আছেন যাদের কাছ থেকে তিনি জিনিস নেবেন। কিছু কেনাকাটা তিনি সম্পন্ন করেছেন। পুজোর পর জোর কদমে শুটিং শুরু হবে। সোনামনি জানিয়েছেন, এমন বড়ো ব‍্যাপারে এসব ঘটনা লেগেই থাকে। এসবে তিনি চিন্তিত নন। শুটিং শুরু হবার ব‍্যাপারে তিনি আশাবাদী।তিনি ভেঙে পড়েননি।

চিত্র: সোনামনি সাহা

Leave a Comment