Tollywood: রাধিকা চরিত্রের অভিজ্ঞতা ভাগ করলেন সোনামনি সাহা!

সিনে বাংলা ডেস্ক: স্টার জলসা(Star Jalsha)-য় আসতে চলেছে একগুচ্ছ নতুন ধারাবাহিক। তার মধ্যে একটি হল ‘এক্কা দোক্কা'(Ekka Dokka)। এই ধারাবাহিকটির ইতিমধ্যেই কবে থেকে শুরু হচ্ছে তা জানিয়ে দেওয়া হয়েছে চ্যানেল(channel) থেকে। আগামী ১৮ জুলাই থেকে শুরু হচ্ছে এই ধারাবাহিক। যেই ধারাবাহিকে মুখ্য ভূমিকায়  থাকছেন সোনামনি সাহা(Sonamoni Saha), সপ্তর্ষি মৌলিক(Saptarshi Maulik) ।

সোনামনি সাহা (Sonamoni Saha)-কে ‘মোহর'(Mohor) ধারাবাহিক ও সপ্তর্ষি মৌলিক (Saptarshi Maulik)-কে যথাক্রমে ‘শ্রীময়ী'(Shreemoyee) ধারাবাহিকে দেখা গিয়েছিলো।’মোহর’ (Mohor) ও ‘শ্রীময়ী’ (Shreemoyee) শেষ হওয়ায় মন খারাপ হয়েছে অনেক দর্শকদের। ধারাবাহিকটি ম্যাজিক মোমেন্টস মোশন পিকচার্স(Magic Moments Motion Pictures)- এর ব্যানার(banner)- এ, লীনা গঙ্গোপাধ্যায়ের (Leena Gangopadhyay) লেখনীতে তৈরি হয়েছে । ধারাবাহিকটি পরিচালনা করবেন শৈবাল বন্দ্যোপাধ্যায় (Saibal Banerjee)। 

এখানে রাধিকা(Radhika)-র চরিত্রে সোনামনি সাহা(Sonamoni Saha) ও পোখরাজ(Pokhraj)- এর  চরিত্রে অভিনয় করছেন সপ্তর্ষি মৌলিক(Saptarshi Maulik)। এটি দুই পরিবারের গল্প। সেন পরিবার ও মজুমদার পরিবার। সেন পরিবারের নতুন  প্রজন্ম পোখরাজ (Pokhraj)ও মজুমদার পরিবারের নতুন প্রজন্ম রাধিকা(Radhika)। তাদের মধ্যে ডাক্তারি পরীক্ষায় প্রথম হওয়া নিয়ে প্রতিযোগিতা। সোনামনি (Sonamoni) জানান রধিকা(Radhika) চরিত্রটি একটি গম্ভীর চরিত্র যে পড়াশুনা নিয়েই থাকে। চরিত্রটি করে তাঁর খুব আনন্দ হয়েছে। তাঁর চরিত্রটি যেমন গম্ভীর তেমন তাঁর বিপরীতে পোখরাজ(Pokhraj) চরিত্রটি হাসিখুশি। তাদের মধ্যে শেষমেশ প্রেম হয়? নাকি এই শত্রুতাই থাকে সেটিই দেখার বিষয়।


Leave a Comment