Soumitrisha kundu:এবার একেবারে অন্যরূপে ধরা দিলেন মিঠাই ওরফে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু

সিনে বাংলা ওয়েব ডেস্ক: জি বাংলার (Zee Bangla)জনপ্রিয় ধারাবাহিক মিঠাই(Mithai)।মিঠাই ধারাবাহিকের মিঠাই চরিত্রটি দর্শকদের অতি প্রিয়। মিঠাই(Mithai) চরিত্রে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুর(soumitrisha kundu) অভিনয় প্রশংসিত হয়েছে।পর্দার মত পর্দার বাইরেও মিঠাইকে নিয়ে দর্শকদের উত্তেজনা তুঙ্গে।সকলের প্রিয় মিঠাই ওরফে সৌমীতৃষা(soumitrisha) বিভিন্ন সময় ধরা দেন ভিন্ন ভিন্ন লুকে ।এবারেও অভিনেত্রীকে দেখা গেল একেবারে অন্য সাজে ।

অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু(soumitrisha kundu) এবার ক্যামেরার সামনে ধরা দিলেন একেবারে অন্য লুকে।অভিনেত্রী সেজেছিলেন পিঙ্ক কালারের ড্রেস,খোলা চুল, ঠোঁটে গাঢ় রঙের লিপস্টিক,গলায় অক্সিডাইজের(oxidised jwellery) গয়না ,এই রূপে মিঠাইকে একেবারে লাগছিল অন্যন্যা ।মিঠাইয়ের এই রূপ সামনে আসতেই তার ভক্তদের মধ্যে শুরু হয়েছে তুমুল উত্তেজনা।

অভিনেত্রীকে এই লুকে দেখে তার ভক্তরা তার দিক থেকে চোখ সরাতে পারছেন না ।সম্প্রতি ইনস্টাগ্রামে(Instragram) অভিনেত্রী একটি রিল ভিডিও (reel video)শেয়ার করেছেন। সকলের প্রিয় মিঠাইকে এই রূপে দেখে স্বভাবতই উচ্ছসিত তার ভক্তরা। অভিনেত্রীর শেয়ার করা এই ভিডিও মুহুর্তেই ভাইরাল হয়েছে স্যোশাল মিডিয়ায়।(social media)

Leave a Comment