Mithai:আদৃত কে ছেড়ে এবার কার সঙ্গে মাতলেন সৌমিতৃষা !

সিনে বাংলা ওয়েব ডেস্ক:পর্দার মত পর্দার বাইরেও প্রিয় জুটিকে দর্শকরা বাস্তবেও জুটি হিসেবে দেখতে চায় কিন্তু রিল(reel) আর রিয়েল(real) লাইফে সম্পূর্ণই আলাদা ।মিঠাই(mithai) ধারাবাহিকের অন্যতম প্রিয় জুটি মিঠাই(mithai) এবং সিড(sid) ।পর্দার মত পর্দার বাইরেও এই জুটিকে সবসময় একসঙ্গে দেখতে চায় ভক্তরা।তবে অভিনেত্রী সৌমিতৃষার(soumitrisha) সঙ্গে আদৃতের (Adrit)সম্পর্কের অবনতি নিয়ে যে গুঞ্জন শোনা গেছিল তা হয়তো সময়ের সাথে অনেকটাই ফিকে হয়ে এসেছে ।

অভিনেত্রী সৌমীতৃষাকে(soumitrisha) এবার দেখা গেল রুদ্র সাহার(Rudra saha) সাথে। রুদ্র সাহা এইমুহুর্তে অন্যতম ফ্যাশনের দুনিয়াতে অন্যতম জনপ্রিয় নাম।তিনি মিঠাই ওরফে অভিনেত্রী সৌমিতৃষাকে(soumitrisha) মাঝেমধ্যেই অন্যরূপে সাজিয়ে তোলেন কখনোও কনের সাজে আবার কখনোও আধুনিক পোশাকে ।তার হাতের টানে যেন আরও অনন্যা হয়ে ওঠে সকলের প্রিয় মিঠাই ।

সম্প্রতি অভিনেত্রী সৌমিতৃষা(soumitrisha) রুদ্র সাহার (Rudra saha)সাথে একটি ইনস্টাগ্রাম (Instragram)রিল ভিডিও(reels video) শেয়ার করে তার ক্যাপসনে লিখেছেন” যে শুধু বাইরে থেকে সুন্দর নয় ভেতর থেকেও সুন্দর”। রুদ্র সাহার সাথে মিঠাইয়ের এই রিল ভিডিও মুহুর্তেই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে।(social media)

Leave a Comment