কি সুখবর দিলেন শ্রাবন্তী (Srabanti) তাঁর ভক্তদের জন্য!

সিনেবাংলা ডেস্ক :

বাংলা সিনেমা জগতে একজন অতি জনপ্রিয় ও সফল অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী(Srabanti Chatterjee)। শ্রাবন্তীর(Srabanti) জনপ্রিয়তা আছে সিনেমার পর্দার সাথে সাথে সোশ্যাল মিডিয়াতে(Social media)ও সমান তালে। হটাৎ করেই সোশ্যাল মিডিয়ায়(Social media) তাঁর ভক্তদের উদ্দেশ্যে কি পোস্ট(post) করলেন অভিনেত্রী ?

জানা গেছে, খুব শীঘ্রই আসতে চলেছে শ্রাবন্তী(Srabanti) অভিনীত ছবি ” ভয় পেও না ” (Bhoy peo na)। সেই ছবিরই অফিসিয়াল পোস্টার(Official poster) শেয়ার(Share) করেছেন অভিনেত্রী বুধবার বিকেলে তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট(Instagram account) থেকে। ছবির ট্রেলার(trailer) দেখলেই বোঝা যাবে রোমহর্ষক ভয়ের একটি ঘটনা নিয়ে তৈরি এই ছবি । ট্রেলার(Trailer) ও পোস্টার(poster) সামনে আসার পর থেকেই চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে শ্রাবন্তীর(Srabanti) ভক্তদের মধ্যে।

ছবিতে শ্রাবন্তীর (Srabanti)বিপরীতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন অভিনেতা ওম(Om) । ছবির গল্প লিখেছেন সুপ্রিয় ভৌমিক(Supriyo Bhowmik) ও এই ছবি পরিচালনা করেছেন অয়ন দেয়(Ayan Dey) । ওম (Om)ও শ্রাবন্তীর(Srabanti) দুর্দান্ত অভিনয় এই রোমহর্ষক গল্পকে করে তুলেছে আরও আকর্ষণীয়। খুব শীঘ্রই চলতি বছরেই মে মাসের ২৭ তারিখ মুক্তি পেতে চলেছে এই ছবি ।

Leave a Comment