Sreelekha Mirta:করণের কাছে পেয়েছেন শিক্ষার পাঠ! অকপট শ্রীলেখা

সিনে বাংলা ওয়েব ডেস্ক: টলিউডের(Tollywood) অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র(sree lekha mirrtta)।ধারাবাহিক থেকে বড় পর্দা সবখানেই অভিনেত্রীর অভিনয় প্রশংসিত হয়েছে।জীবনে চলার পথে তিনি তার বিভিন্ন কাছের মানুষদের কাছ পেয়েছেন শিক্ষার পাঠ।একাধারে যেমন তিনি তার বাবা মা পেশাগত সময়ে পরিচালকের কাছ থেকে শিখেছেন তেমনি তার পোষ্য কুকুরের কাছ থেকেও তিনি পেয়েছেন শিক্ষার পাঠ । শিক্ষক দিবসের দিনে তাদের সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী ।

অভিনেত্রী শ্রীলেখা মিত্র (sree lekha mirrtta)জানান প্রথমদিকে তিনি তার মায়ের কাছ থেকে পেয়েছেন শিক্ষার পাঠ। পরের দিকে তিনি তার বাবার কাছ থেকে পেলেন শিক্ষা যে শিক্ষা তাকে প্রতিবাদ করতে শিখিয়েছে। পরিচালক আদিত্যের কাছ থেকে শিখেছেন পেশাগত সময় নানারকম শিক্ষার পাঠ। তবে তার পোষ্য কুকুরের কাছ থেকে পেয়েছেন কিভাবে লরাই করে বেঁচে থাকতে হবে।

লকডাউনের(lockdown) সময় তার ফ্ল্যাটের (flat)নিচে জন্মেছিল। সে শারীরিক দিক থেকে খুব দূর্বল হলেও মানসিক দিক থেকে সে ছিল সবল ।সে নিজে লরাই করে তার প্রাপ্য জিনিস আদায় করতে জানে । যা অভিনেত্রীকে উদ্বুদ্ধ করে। আর সে কারনে তিনি করণের কাছে কৃতজ্ঞ।

Leave a Comment