Sreelekha Mitra: বলিউড অভিনেত্রীদের টেক্কা দিচ্ছেন শ্রীলেখা!

Sreelekha Mitra: বলিউড অভিনেত্রীদের টেক্কা দিচ্ছেন শ্রীলেখা!সিনে বাংলা ডেস্ক: শ্রীলেখা মিত্র(Sreelekha Mitra) মানেই বিতর্ক। সব সময়ই তিনি বিতর্কে থাকেন। এক কথায় তাকে স্পটবাদী বললেই চলে। এর জন্য তাকে এড়িয়ে চলেন অনেকেই। তবে এগুলো সব ছাপিয়ে তিনি নিজেকে প্রমাণ করেছেন। তিনি পাচ্ছেন এক বিশেষ পুরস্কার। কি সেই পুরস্কার? আসুন জেনে নেওয়া যাক।

এবার মেলবোর্ন ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল(Melbourne Indian Films Festival)- এ তাঁর নাম এসেছে। সেই তালিকায় সমস্ত বলিউড(Bollywood) অভিনেত্রীদের নাম রয়েছে এবং টলিউড(Tollywood)- এর তিনিই একমাত্র অভিনেত্রী যে কিনা এই পুরস্কারটি পাচ্ছেন। তিনি ভেনিস ফিল্ম ফেস্টিভ্যাল(Venice Film Festival)- এর রেড কার্পেট(red carpet)- এও হেঁটেছেন। তবে তিনি কলকাতা ফিল্ম ফেস্টিভ্যাল(Kolkata Film Festival) আমন্ত্রণ পাননি।সেই তালিকায় নাম রয়েছেন আলিয়া ভাট(Alia Bhatt), দীপিকা পাড়ুকোন(Deepika Padukon), ভূমি পেড়নেকর(Bhumi Pendnekar) , বিদ্যা বালন(Vidya Balan), শেফালী শাহ(Shefali Shah) ও শ্রীলেখা মিত্র(Sreelekha Mitra) এর নাম। তিনি আদিত্য বিক্রম সেনগুপ্ত(Aditya Vikram Sengupta) পরিচালিত ‘ওয়ান্স আপন আ টাইম ইন ক্যালকাটা’(Once open a time in Calcutta)-এর জন্য সেরা অভিনেত্রীর মনোনয়ন পেয়েছেন । বোঝাই যাচ্ছে যে শ্রীলেখা(Sreelekha) দীপিকা(Deepika), আলিয়া(Alia), বিদ্যা(Vidya)- কে টক্কর দিতে চলেছেন ।’

গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’(Gangubai Kathiawadi)-র জন্য আলিয়া ভাট(Alia Bhatt), ‘গেহেরাইয়া’(Geheraiyaan)-র জন্য দীপিকা পাড়ুকোন(Deepika Padukone), ‘দ্য রেপিস্ট’(The Rapist)-এর জন্য কঙ্কণা সেনশর্মা(Konkona Sen Sharma), ‘জলসা’(Jalsha)-র জন্য বিদ্যা বালন(Vidya Balan) ও শেফালি শাহ(Shefali Shah)- এর মতো অভিনেত্রীরা সেরা অভিনেত্রীর মনোনয়ন পেয়েছেন।

Leave a Comment