দর্শককে ভাবতে বললেন শ্রীলেখা (sreelekha)! কিন্তু কি ভাবতে বললেন ?

সিনেবাংলা ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় শ্রীলেখা মিত্র ( sreelekha Mitra) বরাবরই রাখঢাকহীন।কখনও নিজের ঠোঁটকাটা ইমেজের জন্য, কখনও আবার বিতর্কিত পোশাকের জন্য তো কখনও দেশদুনিয়ার বর্তমান পরিস্থিতি নিয়ে নিজের মতামত ব্যক্ত করেন। মনের কথা মন খুলে বলেন তিনি, বিতর্কেও জড়ান। তবে সেই নিয়ে কুছ পরোয়া নেই তাঁর। হামেশাই চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন শ্রীলেখা মিত্র (sreelekha Mitra)। যদিও ট্রোলারদের কোনওদিনই বিশেষ পাত্তা দেন না এই টলি অভিনেত্রী ।

কিন্তু এইবার তিনি মনের ইচ্ছে পূরণ করলেন । কয়েকদিন আগে স্বস্তির বৃষ্টিতে শ্রীলেখার মনে ‘ফাগুন’ লেগেছিল। আর মনের গোপন ইচ্ছা অচিরেই লিখে ফেলছিলেন ফেসবুকের দেওয়ালে। ‘এই ওয়েদারে তুমিই বলো’ গাইতে গাইতে বাইকে চাপতে ইচ্ছে করছে। বহুদিন কারুর বাইকে উঠিনি। শখের প্রাণ গড়ের মাঠ আর কী!’ বাইকে না হলেও চারচাকায় উঠে ‘তুমিই বলো’ শুনলেন শ্রীলেখা ।

কিন্তু সঙ্গী কে ?? এই সুদর্শন পুরুষের নাম ত্র্যম্বক রায় চৌধুরী (trambak Roy Chaudhary)। পেশায় মডেল এবং অভিনেতা সে। শ্রীলেখার জিম পার্টনার ত্র্যম্বক। এর আগেও বেশ কয়েকবার শ্রীলেখার সোশ্যাল মিডিয়ার দেওয়ালে দেখা মিলেছে তাঁর। এইবারও সেই হ্যান্ডসামকে পাশে নিয়ে ‘এই পথ যদি না শেষ হয়’ গান, আর ক্যাপশনে লেখা- ‘ভাবো, ভাবতে থাকো.. টাটা’। শ্রীলেখার সঙ্গে কাটানো মুহূর্ত দারুণ এনজয় করেছেন তিনি তা স্পষ্ট। ফেসবুকের দেওয়ালে এই ভিডিয়ো শেয়ার করে তিনি লেখেন, ‘ইটস অল অ্যাবাউট পজিটিভ ভাইবস’।

তবে কোন দিকে এগোচ্ছে শ্রীলেখা আর ত্র্যম্বক এর রসায়ন। তালে চলুন আমরাও ভাবতে থাকি ।

Leave a Comment