Star jalsha:দর্শকের মনের কথা রাখল স্টার জলসা (Star jalsha)! বন্ধ হল এই বিরক্তিকর ধারাবাহিক।

সিনে বাংলা ডেস্ক: সম্প্রতি স্টার জলসায় (Star Jalsha) আসছে একের পর এক নতুন নতুন ধারাবাহিক, তাদেরকে স্লট দিতে সরিয়ে দেওয়া হচ্ছে অথবা শেষ করা হচ্ছে টি আর পি (TRP) তালিকায় পিছিয়ে পড়া ধারাবাহিক গুলিকে। তেমনই একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক শেষ হতে চলেছে খুব তাড়াতাড়ি। হ্যাঁ শোনা যাচ্ছে, স্টার জলসার (Star Jalsha) “খড়কুটো” (Khorkhuto) ধারাবাহিকটি এবার শেষের পথে।

একান্নবর্তী পরিবারের নির্দশন নিয়ে শুরু হয়েছিল “খড়কুটো”(Khorkhuto) । তার জন্য দর্শকরাও বেশ পছন্দ করেছিল ধারাবাহিকটিকে । বেশ কিছু সপ্তাহে টি আর পি (TRP) তালিকার শীর্ষে স্থান পেয়েছে তৃণা – কৌশিকের (Trina Saha – Koushik Roy) “খড়কুটো” (Khorkhuto) ।

তবে এখন টি আর পি (TRP) তালিকায় সেরা ১০ এর ধারে কাছেও আসে না “খড়কুটো” (Khorkhuto) । ফলস্বরূপ দুপুরের স্লটে পাঠিয়ে দেওয়া হয়েছে ধারাবাহিকটিকে। প্রধান চরিত্রের বাইরে বেড়িয়ে এখন পার্শ্ব চরিত্রেগুলিকে প্রাধান্য দেওয়া হচ্ছে বেশি। অন্যদিকে গুনগুনের বাবা ড: কৌশিক বসুর চরিত্রে অভিনয়রত অভিষেক চ্যাটার্জির (Abhishek Chatterjee) অকাল প্রয়াণ প্রভাব ফেলেছে ধারাবাহিকে। সেই চরিত্রে অন্য কাউকে না এনে গল্পে পরিবর্তন করে চরিত্রটিকে মৃত দেখানো হয়েছে।

তবে আর নয়। এবার ধারাবাহিকটি শেষ করার সিদ্ধান্ত নিয়েছে কতৃপক্ষ। ইতিমধ্যেই নতুন নতুন ধারাবাহিক শুরু হয়েছে চ্যানেলে আরও এক গুচ্ছ ধারাবাহিক আটকে রয়েছে পাইপলাইনে। তাদেরকেই জায়গা করে দিতে শেষের পথে “খড়কুটো”(Khorkhuto) । তবে ঠিক কবে শেষ হচ্ছে ধারাবাহিকটি তা এখনও জানা যায়নি।

1 thought on “Star jalsha:দর্শকের মনের কথা রাখল স্টার জলসা (Star jalsha)! বন্ধ হল এই বিরক্তিকর ধারাবাহিক।”

Leave a Comment