Alta phoring: রাজ্য চ্যাম্পিয়ন জিমন্যাস্টিক আলতা ফড়িং নস্কর এবার বাস্তবেও জিমনাস্টিকের মঞ্চে !! কি করলেন দেখে নিন।

সিনে বাংলা ডেস্ক: একজন জিমন্যাস্টিক(Gymnastic)তার লক্ষে পৌঁছানোর জন্য কি কি করতে পারে তা আমরা পর্দাতেই দেখি এখন রোজ ষ্টার জলসার(Star Jalsha)পর্দায় ‘আলতা ফড়িং'(Alta Phoring) ধারাবাহিক(Serial)। তবে না এবারে আর টিভির পর্দায় নয়, এবারে ফড়িং জিমন্যাস্টিক(Gymnastic)করে দেখিয়ে দর্শককে তাক লাগিয়ে দিলেন বাস্তব জীবনেও।

আমরা সবাই জানি ‘আলতা ফড়িং'(Alta Phoring) ধারাবাহিক(Serial)আলতা ফড়িং নস্কর বাস্তব জীবনেও একজন দক্ষ জিমন্যাস্ট খেয়ালি মন্ডল। এইবার পর্দার পিছন থেকে বেরিয়ে দর্শকের সামনে জিমন্যাস্টিক(Gymnastic)করে দেখালেন খেয়ালি। হুগলী জেলার উত্তরপাড়াতে একটি জিমন্যাস্টিক(Gymnastic)অনুষ্ঠান আয়োজিত হয়। সেই অনুষ্ঠানেই ফড়িং অর্থাৎ খেয়ালি মন্ডল উপস্থিত হয়েছিলেন অতিথি হিসাবে।

সেখানে চল্লিশ জন খুদে জিমন্যাস্টদের নিয়ে একটি প্রতিযোগিতার আয়োজন করা হয়। সেই খুদে প্রতিভাদের উৎসাহিত করতেই খেয়ালি পৌঁছে যান সেই অনুষ্ঠানে। শুধু তাই নয় তাদের উদ্বুদ্ধ করতে তিনি নিজেই জিমন্যাস্টিক(Gymnastic)করে দেখান। নিজের ছোটোবেলাকে মনে করে তিনি নিজেও যেন মিশে যান সেই খুদে জিমন্যাস্টদের সাথে।

এই অনুষ্ঠানে উপস্থিত হয়ে কেমন লাগছে জানতে চাইলে খেয়ালি জানান যে এই অনুষ্ঠানে এসে আবার যেন উনি নিজের ছোটবেলাতে ফিরে গেলেন। এছাড়া আরো জানান যে তিনি চান শুধু চল্লিশ জন নয় চল্লিশ হাজার জিমন্যাস্ট যেন এই ভারতকে শুধু জাতীয় স্তরে নয় বিশ্বের দরবারে যেন নিয়ে যেতে পারে এবং মেডেল জিতে আনতে পারে।

এছাড়াও শেষে ফড়িং অর্থাৎ খেয়ালি আরো একটি সুখবর দেন যে জনপ্রিয় ধারাবাহিক ‘আলতা ফড়িং'(Alta Phoring)দেখতে দেখতে ২০০ পর্ব শেষ করলো। ফড়িং হিসাবে সেদিন অনুষ্ঠানে উপস্থিত থাকলেও এই খুদে জিমন্যাস্টদের মাঝে যেন জিমন্যাস্ট খেয়ালি মণ্ডলকেই বারবার খুঁজে পেলো দর্শক।

Leave a Comment