Tollywood: রক্তের সম্পর্ক ছাড়াও ভাই বোন রয়েছে টলি পাড়ায় ! জেনে নিন তাদের গল্প।

সিনে বাংলা ডেস্ক: টলিউড(Tollywood) তারকারা যেমন একে অপরের বন্ধু হয় ঠিক তেমনি কখনো আবার এই পেশার সঙ্গে যুক্ত থাকা অনেক ডিজাইনার(designer) ও মেকআপ আর্টিস্ট (মেকআপ artist)-দের সাথেও নিবিড় সম্পর্কে জড়িয়ে থাকেন।

স্বস্তিকা দত্ত (Swastika Dutta) ছোট পর্দার এক জনপ্রিয় অভিনেত্রী। তিনি ছোট পর্দা ছাড়াও বড় পর্দায়ও অভিনয় করেছেন। স্বস্তিকা দত্ত (Swastika Dutta) ও অভিষেক রায়(Abishek Dutta)- এর সম্পর্ক। একসাথে কাজ করতে করতে তাদের মধ্যে গড়ে ওঠে বন্ধুত্বের সম্পর্ক। এরপর এই সম্পর্ক আরো গাঢ় হয়ে যায়। স্বস্তিকা(Swastika Dutta) তাকে দাদার মতো শ্রদ্ধা ও ভালোবাসেন। স্বস্তিকা(Swastika) অভিষেক(Abishek)-কে ভাইফোঁটাও দিতে চেয়েছেন। পেশায় ডিজাইনার(designer) তিনি। স্বস্তিকা দত্ত(Swastika Dutta)- এর ছবির প্রিমিয়ার(premiere)- এর পোশাক থেকে গৃহপ্রবেশের শাড়ি সবই অভিষেক রায় করে থাকেন। স্বস্তিকা(Swastika) জানান তাঁর কোনো দাদা বা ভাই নেই তাই অভিষেক(Abishek)-ই তাঁর দাদা।

দর্শনা বনিক(Darshana Banik) টলিউড(Tollywood)- এর এক পরিচিত মুখ। তিনি টলিউড(Tollywood) ছাড়াও বেশ কয়েকটি দক্ষিণ ভারতীয় ছবিতেও কাজ করেছেন তিনি। তাঁর সাথে অভিজিৎ পাল(Abhijeet Paul)- এর সম্পর্ক প্রায় দশ বছরের। তাঁরা বলতে গেলে একে অপরকে ভাই বোন বলেই মনে করেন। অভিজিৎ(Abhijeet) জানান দর্শনা(Darshana)ও তাঁর মতো শান্ত স্বভাবের। আর তাদের মানসিকতার মধ্যে অনেক মিল তাই তাদের সম্পর্কটা এতো গভীর। অভিজিৎ(Abhijeet) পেশায় মেকআপ আর্টিস(makeup artist)। সেই সূত্রেই তাদের আলাপ। দর্শনা(Darshana)-কে তিনি যেভাবেই সাজিয়ে দেন সেটাই মেনে নেন তিনি। দর্শনা(Darshana) এবিষয়ে জানান শুরু থেকেই তাদের আলাপ তারপর আস্তে আস্তে বন্ধুত্ব হয়। অভিজিৎ(Abhijeet)- এর সাথে তাঁর মানসিকতার মিল থাকায় তাদের সম্পর্কটা ভাই বোনের সম্পর্কে পরিণত হয়েছে ।

Leave a Comment