sudipta:শহরের বাইরের রিসোর্টে এক পুরুষের সাথে সুদীপ্তা(sudipta) ! ভাইরাল তার ফটো ও ভিডিও!

সিনে বাংলা ডেস্ক: ছোটপর্দার জনপ্রিয় মুখ সুদীপ্তা ( sudipta) । নায়িকা খলনায়িকা উভয় ভূমিকাতেই অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছেন তিনি। আপাতত তিনি ‘সোনা রোদের গান’ ধারাবাহিকের শ্যুটিংয়ে ব্যস্ত।

5 ই জুলাই জন্মদিনের ঠিক পরেই বিয়ের পিঁড়িতে বসার সুখবর জানিয়ে দিলেন অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় । জন্মদিন টা প্রত্যেকের কাছেই একটা আনন্দের দিন । জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ দিন। তাই শহরের ব্যস্ততা থেকে দূরে সরে গিয়ে কাছের মানুষদের সাথে সময় কাটিয়েছিলেন সেই দিন।

সৌম্য বক্সীর(soumyaBakshi) সঙ্গে সুদীপ্তার সম্পর্কের কথাও সকলেরই জানা। সৌম্য কে নিয়ে রিসোর্টেই হয়েছে জমজমাট জন্মদিন উদ্‌যাপন। দুজনেই দুজনকে পরম আদরে কেক খাইয়ে দিয়েছে। সেই ছবি হেসে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

সংবাদমাধ্যমকে তিনি জানান ,”সারা বছরই ব্যস্ততা থেকে যায় । জন্মদিনে বাড়ির বাইরে কাটাতে খুব পছন্দ করি না আমি। তবে এই বছরটা একটু আলাদা ভাবেই কাটছে। শহর থেকে কিছুটা দূরে একটা রিসর্টেই জন্মদিন পালন করেছি আমি । ভালবাসার মানুষ সঙ্গে থাকলে সব কিছুই বিশেষ মনে হয় ।

”বিয়ের কথা জানতে চাইলেই সুদীপ্তা বলেন ” আগামী বছরেই বিয়েটা করে নেব ভাবছি। এবার একদম মনস্থির করে ফেলেছি দু’জনে। গত বছরই করব ভেবেছিলাম, কিন্তু করোনা পরিস্থিতির কারণে হয়নি। তবে আগামী বছরেই সুখবব পেয়ে যাবে সবাই। খুব তাড়াতাড়ি তারিখ ঠিক করে ফেলব

Leave a Comment