Susmita Dey:জানেন কি অভিনেত্রী সুস্মিতার সারাদিনের মেনু !জানলে আপনিও অবাক হবেন ।

সিনে বাংলা ওয়েব ডেস্ক: টলিউডের (Tollywood)অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সুস্মিতা দে।(susmita Dey) জি বাংলার(Zee Bangla)জনপ্রিয় ধারাবাহিক অপরাজিতা অপুতে(Aparajita apu) অভিনয়ের মধ্যে দিয়ে তিনি পা রাখেন অভিনয় জগতে। অপু চরিত্রে তার অভিনয় দর্শক মহলে প্রশংসিত হয়।এরপরে তিনি স্টার জলসার (Star jalsha)ধারাবাহিক বৌমা একঘর(bouma ek Ghar) ধারাবাহিকে তিনি অভিনয় করেন। টিয়া (Tiya,) চরিত্রে তিনি জনপ্রিয়তা পেলেও সেই ধারাবহিক বেশিদিন স্থায়ী হয়নি।

কিন্তু অপু (Apu),টিয়া(Tiya) ওরফে অভিনেত্রী সুস্মিতা সারাদিনের মেনু কি জানলে আপনিও অবাক হবেন ।সকালের ব্রেকফাস্টে(Breakfast) পাউরুটি, ডিম, পেস্তা,আমন্ড , আপেল এবং আপেল জুস, লাঞ্চে,(lunch)ভাত ,চিকেন কসা,সবজি ,স্যালাড বিকেলের জলখাবারে(evening breakfast) সুইট আলু সেদ্ধ ,পেস্তা আমন্ড, এবং তারপরে একটু স্বাদ বদল চিপস এবং কোল্ডডিংক্স,ডিনারে(dinner) আবার রুটি ,চিকেন কষা,স্যালাড।এই হলো অভিনেত্রী সুস্মিতার সারাদিনের মেনু।

তবে অভিনেত্রী সেভাবে ডায়েট(dayet) কিন্তু করেন না তা কিন্তু স্পস্ট তার এই খাবারের মেনু থেকে ।তবে তাও তিনি নিজেকে এমন সুন্দর ভাবে ধরে রাখতে সক্ষম অভিনেত্রী।

Leave a Comment