Swastika Dutta : নিজের ডায়েট চার্ট ও ফিটনেসের তথ্য জানালেন স্বতিকা!

সিনে বাংলা ডেস্ক:জীম(gym) – এর পোশাকে দেখতে পাওয়া গেছে স্বস্তিকা দত্ত (Swastika Dutta)-কে। তাকে তাঁর ফিটনেস(fitness)-র কথা জিজ্ঞেস করা হয় । তিনি জানান তিনি সকালে উঠে জল খান তারপর ২ টো খেজুর ও আলমন্ড(almond) খান। তিনি আরো জানান জিম করার পর সঙ্গে সঙ্গে জল খাওয়া উচিত নয়। তাই তিনি আধ ঘণ্টা পর জল খান। এরপর বাড়ি গিয়ে স্নান করে দুপুরের খাবার খান। তিনি জানান তাঁর খুব একটা ভাত পছন্দ নয় তিনি রুটি দিয়ে সব্জি খেতে ভালোবাসেন। আর টক দই দিয়ে মিউসলি(muesli) খান বেশির ভাগ। তিনি ৬টা ৭ টার মধ্যে রাতের খাবার খেয়ে নেন। তারপর খিদের পেলে প্রচন্ড পরিমাণে জল খান বাকি সময়টিতে।

স্বস্তিকা দত্তের ফিটনেসের ছবি

এছাড়া তিনি জানিয়েছেন তিনি খুব একটা মেকআপ(makeup) করেন না দরকার ছাড়া। শুটিং(shooting) না থাকলে তিনি মাস্কারা (mascara), লিপ বাম (lip balm)ও চিক টিন্ট(chick tint) এসবই ব্যবহার করতে বেশি পছন্দ করেন।স্বস্তিকা দত্ত(Swatika Dutta) খুব জনপ্রিয় একটি মুখ। তিনি অনেক ধারাবাহিকে অভিনয় করেছেন। রিসেন্ট(recent) তাঁর ‘কি করে বলব তোমায়'( Ki Kore Bolbo Tomay) ধারাবাহিকটি সকলের মনে দাগ কেটেছে। তিনি এই ধারাবাহিকে রাধিকা(রাধিকা)-র চরিত্রে অভিনয় করেছেন। এখানে তাঁর বিপরীতে ছিলেন ক্রুশল  আহুজা(Krushal Ahuja)। তাদের এই জুটিকে দর্শক প্রচুর ভালবাসা দিয়েছে। এই জুটিকে দর্শক আবার একসাথে দেখতে চান।

ক্রুশল আহুজা ও স্বস্তিকা দত্ত

শোনা যাচ্ছে স্বতিকা(Swastika) এখন একটি ওয়েবসিরিজ(webseries)- এ কাজ করতে চলেছেন। আরেকদিকে ক্রুশল (Krushal)এখন একটি হিন্দি(Hindi) ধারাবাহিকে অভিনয় করছেন। আদেও কি দুজনকে দর্শক আবার একসাথে দেখতে পারবেন ? সেটি এখনও জানা যায়নি। তবে আপাতত দর্শকরা  সেই দিনটির অপেক্ষায় আছেন।

স্বস্তিকা দত্ত

Leave a Comment