Tanni laha Roy : তন্বীর ব্রেকফাস্ট: কি খেয়ে এত ফিট তন্বী

সিনেডেস্ক বাংলা: তন্বী লাহা রায়(tanni laha Roy) বাংলা টেলিভিশন জগতের এক সুপরিচিত নাম। ঘরে ঘরে তার পরিচয় তোর্সা(Torsa) , মোদক পরিবারের বউ তথা ‘মিঠাই’ (mithai) সিরিয়ালের tesh বুড়ি র রূপে। সে সদাই নানারকম চক্রান্ত করতে ব‍্যস্ত। তোর্সার মূল উদ্দেশ্য হলো মিঠায়ের ক্ষতি করা। তন্বী এর আগে অবশ‍্য ‘বেনেবউ’, ‘তুমি রবে নীরবে’ ,’টেক্কা রাজা বাদশা’, ‘আজব প্রেমের গল্প’-তে কাজ করছেন।

তন্বীর ফিটনেসের ভক্ত সকলেই। আজ তন্বী আমাদের সঙ্গে শেয়ার করলেন তার এক চটজলদি ব্রেকফাস্ট-এর রেসিপি। আমরাও জানতে পারলাম তার ফিটনেস রহস‍্য ও রান্নার জাদু!

চিত্র : তন্বী লাহা রায়

প্রথমে একটি পাত্রে একটা ডিম ফাটিয়ে নিন।তাতে এক চামচ গোলমরিচ গুঁড়ো ছড়িয়ে দিন। আন্জাদ মতো নুন দিন। এবার সমগ্র মিশ্রণটি খুব ভালো করে ফেটিয়ে নিন। ওভেনে রাখা হালকা গরম প‍্যানে মিশ্রণটি ঢেলে দিন। দেখবেন মিশ্রণটি যেন প‍্যান জুড়ে ছড়িয়ে পড়ে।
এবার রুটিটি ওই মিশ্রণটির ওপর দিয়ে দিন। খুন্তি দিয়ে রটিটি চেপে চেপে বসিয়ে নিন। রুটি মিশ্রণে আটকে গেলে এবার রুটিটি উল্টে দিন।এবার কুচি করে কাটা শশা, পেয়াজ, লঙ্কা ও সস ছড়িয়ে খুন্তির সাহায‍্যে রুটিটি রোল-এর মতো পাটে পাটে গোল করে নিন। এরপর প‍্যান থেকে নামিয়ে নিন। একটি ডিশে সামান‍্য শশা ও সস দিয়ে পরিবেশন করুন।

ধন্যবাদ তন্বীকে এমন এক হেল্দি-টেস্টি চটজলদি ব্রেকফাস্ট -এর রেসিপি আমাদের সঙ্গে শেয়ার করার জন‍্য। তোর্সা যে ভালো রাঁধতেও জানেন তা আজ আমরা সবাই জানলাম।

Leave a Comment