Tanni laha Roy: জেনে নিন তন্বীর নানা জানা অজানা তথ্য:

চিত্র: তন্বী লাহা রায়

সিনেবাংলা ওয়েব ডেস্কঃ তন্বী লাহা রায়(Tanni laha Roy) বর্তমানে বাংলা টেলিভিশন জগতের সর্বাধিক চর্চিত ধারাবাহিক ‘মিঠাই'(mithai)এর অবিচ্ছেদ্য অঙ্গ। আজ আমরা জেনে নেবো সেই তন্বী সম্পর্কে কিছু জানা-অজানা কথা।

চিত্র: তন্বী লাহা রায়

তন্বীর বর্তমান ঠিকানা কলকাতা(kolkata)। বাবার নাম পার্থ প্রতিম লাহা রায়(Partha protim laha Roy)। জন্ম ছাব্বিশে জুলাই (26th July) উনিশো আটানব্বই (1998)। ডাকনাম তন্নি(tanni)। এখন বয়স আঠাশ বছর। বাবার সঙ্গে একাধিক বার দিদি নং ১ (didi no 1) শো তে যোগদান করেছেন। একবার মিঠাই কাস্টের(cast) সঙ্গে দাদাগিরি(dadagiri)-তে গিয়ে প্রাইজ(prize) জিতেছেন। ওনার পেশা অভিনয়(acting) ও মডেলিং(modelling)। তন্বীর প্রিয় পোষ‍্য একটি কুকুর। শিক্ষাগত যোগ্যতায় তিনি গ্রাজুয়েট (graduate)। উচ্চতা পাঁচ ফুট ছয় ইঞ্চি।ওজন তিপ্পান্ন কেজি। ওনার হবি ড‍্যান্সিং (dancing) ও ট্রাভেলিং(traveling) ।

চিত্র: তন্বী লাহা রায়

তন্বী বিভিন্ন সিরিয়ালে অভিনয় করেছেন। অভিনেতা সৌরভ ব‍্যানার্জী(sourav banerjee)-র সঙ্গে ব্রেকাপের পর উনি এখন সিঙ্গেল (single)। আদৃতের (adrita) সঙ্গে ওনার খুব ভালো বন্ধুত্ব আছে। প্রতি এপিসোড পিছু তিনি কুড়ি থেকে পঁচিশ হাজার টাকা পারিশ্রমিক পান। শাহিদ কাপুর(sahid kapoor) ও আলিয়া ভাট(alia bhat) তার প্রিয় অভিনেতা ও অভিনেত্রী। প্রিয় খেলোয়াড় সৌরভ গাঙ্গুলি(sourav ganguly)। উনি দিদির ছেলে ইউভি (yuvi)। ওনার প্রথম ধারাবাহিক ‘তুমি রবে নীরবে'(tumi robe nirobe)। এছাড়াও তিনি ‘টেক্কা রাজা বাদশা'(tekka raja badsha), ‘বেনেবউ(benebou)’,’বাক্সবদল'(bakshobodol) এবং ‘মিঠাই'(mithai)। ওনার অভিনীত ছবি ‘ফেলুনাথের মার্কশিট'(felunather marksheet)। সবাই তন্বীকে পচ্ছন্দ করেন। আজ এই পর্যন্ত। আশা করি আপনারা তন্বী সম্পর্কে অনেক কিছু জানতে পারলেন। আপনাদের পচ্ছন্দ হবে লেখাটি।

চিত্র: তন্বী লাহা রায়

Leave a Comment