Tathagata Mukherjee: এবার তথাগতের মুখেই শুনুন তাঁর জীবনের গুরুত্বপূর্ণ কিছু অজানা কথা!

সিনে বাংলা ডেস্ক: তথাগত মুখার্জী(Tathagata Mukherjee) টলিউড(Tollywood)- এর একজন পরিচিত অভিনেতা। তিনি অভিনয়ের পাশাপাশি পরিচালনাও করছেন। তবে কেমন ছিল তাঁর ছোটবেলা এবং অভিনয়ে আসলেন কিভাবে আসুন জেনে নেয়া যাক।

তিনি জানান তিনি ছোটবেলা থেকেই অভিনয় করতে চাইতেন। অভিনয় না করলেও সিনেমা(cinema)-র সাথে যুক্ত থাকতে চাইতেন। কেউ বিশ্বাস করতে পারে নি যে সে তাঁর স্বপ্নগুলোকে সত্যি করতে পারবে একদিন । তখন সকলেই তাঁর কথা শুনে হাসতো। কিন্তু তিনি নিজের উপর বিশ্বাস রেখেছিলেন এবং যার জন্যই নিজেকে আজ প্রমাণ করতে পেরেছেন।

তিনি জানান তিনি নাটক নিয়ে পড়াশুনো করেছিলেন । তিনি ছবি ও ধারাবাহিকে অভিনয়ের পাশাপাশি পরিচালনার সাথেও যুক্ত রয়েছেন। কয়েকটি ছবি পরিচালনা করেছেন তিনি। সম্প্রীতি তিনি ‘ভটভটি'(Bhotbhati) নামক একটি ছবি পরিচালনা করেছেন যেটি খুব শীঘ্রই সিনেমা হল(cinema hall)- এ মুক্তি পাচ্ছে। আর সেটা নিয়ে তিনি খুবই আনন্দিত।তিনি আরো জানান তাঁর কাছে তাঁর স্বপ্নটাই আসল। আসে পাশের মানুষ কি বললো, কি ভাবলো সেটা তিনি কানে তোলেন নি। সকলকেই তাঁর স্বপ্ন পূরণের জন্য লড়াই করতে হয়। স্বপ্ন পূরণ না হওয়া পর্যন্ত হাল ছাড়লে হবে না।

Leave a Comment