অপেক্ষার অবসান ঘটিয়ে সেই নস্টালজিয়ার জুটির আগমন!

সিনেবাংলা ডেস্ক: “বেলাশেষের” (belaseshe) সাত বছর পর পর্দায় আসতে চলেছে “বেলা শুরু”(belasuru)। “বেলা শেষের “দৃশ্য আজও মানুষের মনজুড়ে রয়েছে। সেই বয়স কালের অমিলন সম্পর্কের রসায়ন ছিল আট থেকে আশি। সে মুগ্ধতার রেশ টেনেই প্রকাশ্যে এলো “বেলাশুরু”( belasuru)ট্রেলার ।

২০১৫ তে “বেলাশেষে”আর ২০২২ “বেলাশুরু” মাঝে শুধু সাতটা বছর নয়। এই সাতটা বছরে অনেক কিছু হয়েছে । পাল্টেছে বাংলা সিনেমার প্রকার, হারিয়ে গিয়েছে বাংলা সিনেমার অজস্র নক্ষত্ররা। সেই হারিয়ে যাওয়া নক্ষত্রের মধ্যে একজন হলেন সৌমিত্র চট্টোপাধ্যায়( Soumitra Chatterjee)।

সৌমিত্র চট্টোপাধ্যায়(Soumitra Chatterjee) ও স্বতিলেখা সেনগুপ্ত (swatilekha sengupta) এই দুই কিংবদন্তির স্মৃতিকে নিয়েই মুক্তি পেতে চলেছে “বেলা শুরু”(belasuru)। শনিবার অর্থাৎ আজ সামনে এলো ছবিটির ট্রেলার। সেই বাঙালিয়ানা, জীবন দর্শন, মানুষের মূল্যবোধ কে নিয়েই ছবিটির ট্রেইলারের ইঙ্গিত পাওয়া গেল। ছবিটি ২০ মে মুক্তি পেতে চলেছে। ছবিটিতে অভিনয় করছেন সৌমিত্র চট্টোপাধ্যায়, (Soumitra Chatterjee)স্বাতিলেখা সেন,(swatilekha sengupta) ঋতুপর্ণা চট্টোপাধ্যায়,(rituparna chattopadhyay) সুজয় প্রসাদ চট্টোপাধ্যায়,(Sujoy Prasad Chatterjee,) খরাজ মুখোপাধ্যায়,(Kharaj Mukherjee,) ইন্দ্রানী দত্ত,(Indrani Dutta) অপরাজিতা আঢ্য(Aparajita Auddy), শংকর চক্রবর্তী(Shankar Chakraborty), মনামী ঘোষ(Monami Ghosh), অনিন্দ্য চট্টোপাধ্যায়(Anindya Chatterjee)। “বেলাশেষে” ছবির প্রায় সকলকেই দেখতে পাব এই ছবিটি তে।

“বেলা শেষে”সৌমিত্র চট্টোপাধ্যায় ও স্বাতিলেখা সেনগুপ্তের সেই রসায়ন মুলক সম্পর্ক অর্থাৎ সংসার, প্রেম, বন্ধুত্ব, ভাঙ্গন ও প্রতিটি চরিত্রকে খুবই ভালোবাসা দিয়েছেন দর্শকেরা। তাই সেই চরিত্রগুলিকে ফের দর্শকের সামনে উপস্থাপিত করার সিদ্ধান্ত নিয়েছেন পরিচালক জুটি শিবপ্রসাদ মুখোপাধ্যায় (Shiboprosad Mukherjee) ও নন্দিতা রায়(Nandita Roy)।

Leave a Comment